সোমবার, ৬ মে ২০২৪ইংরেজী, ২৩ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ পরিদর্শনে পররাষ্ট্রমন্ত্রী

সিলেট সান ডেস্ক ::

২০২৩-১১-০৪ ১৫:৩৮:৫৪ /

সৌজন্য ক্লাস পরিচালনা করলেন পররাষ্ট্রমন্ত্রী ১৬০ জন শিক্ষার্থীর উৎসাহ ও প্রেষণামূলক সৌজন্য ক্লাস পরিচালনা করলেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন।

শনিবার (০৪ নভেম্বর) সিলেট সেনানিবাসে স্টেশন অফিসার্স মেসে এই ক্লাস অনুষ্ঠিত হয়। এতে সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজ এবং জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড হাই স্কুলের ১৬০ জন শিক্ষার্থী অংশ নেয়।

এছাড়া সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ পরিদর্শন করেন তিনি। মন্ত্রী ডিভিশন পরিদর্শন বইয়ে স্বাক্ষরের পর স্কুলের অধ্যক্ষ কর্তৃক প্রতিষ্ঠান সম্পর্কে একটি ব্রিফিং এ অংশগ্রহণ করেন।

পরে শিক্ষার্থীদের যৌথ আয়োজনে পরিবেশিত একটি সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। পরে অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিক্ষার্থীবৃন্দের সাথে ফটোসেশনে অংশগ্রহণ ও প্রতিষ্ঠানের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন তিনি।

শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন শেষে প্রয়াস স্কুলের নির্ধারিত স্থান পরিদর্শন করেন এবং প্রয়াস স্কুলের ভবিষ্যত কর্মপরিকল্পনা সম্পর্কে অবগত হন। কর্নেল এ্যাডমিনিস্ট্রেশন, এরিয়া সদর দপ্তর প্রয়াস স্কুলের বিস্তারিত পরিকল্পনা তুলে ধরেন।

এসময় সেলিনা মোমেন প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের বিজ্ঞান মেলার প্রজেক্ট ও আর্টস এন্ড ক্রাফ্‌ট প্রদর্শনী উদ্বোধন করেন এবং অংশগ্রহণকারীদের উদ্ভাবনী প্রতিভার প্রশংসা করে অভিনন্দন ও ধন্যবাদ জানান।

পরিদর্শনকালীন মাননীয় পররাষ্ট্র মন্ত্রীর সাথে জিওসি ১৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, সিলেট এরিয়া মেজর জেনারেল মোহাম্মদ আজিজুল হক হাজারী, ওএসপি (বার), এসজিপি, এনডিসি, পিএসসি, এমফিল; সেনাবাহিনীর উর্দ্ধতন সামরিক কর্মকর্তাগণ;

নবনির্বাচিত মেয়র, সিলেট সিটি কর্পোরেশন; চেয়ারম্যান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, সিলেট; উপজেলা নির্বাহী কর্মকর্তা, সদর উপজেলা, সিলেট; পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ;

শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ; উপজেলা চেয়ারম্যান, সদর উপজেলা, সিলেট; ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার এবং জাতীয় স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর

এসএসসির ফল প্রকাশ ১২ মে

এসএসসির ফল প্রকাশ ১২ মে

তীব্র তাপপ্রবাহ:  স্কুল-কলেজ-মাদ্রাসা সাত দিন বন্ধ

তীব্র তাপপ্রবাহ: স্কুল-কলেজ-মাদ্রাসা সাত দিন বন্ধ

হাইকোর্টের আদেশ: রোজায় বিদ্যালয় বন্ধ

হাইকোর্টের আদেশ: রোজায় বিদ্যালয় বন্ধ

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

ভাষা আন্দোলনের ইতিহাস থেকেও বঙ্গবন্ধুকে মুছে ফেলার চেষ্টা হয়েছিল: নাসির উদ্দিন খান

ভাষা আন্দোলনের ইতিহাস থেকেও বঙ্গবন্ধুকে মুছে ফেলার চেষ্টা হয়েছিল: নাসির উদ্দিন খান

জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে  আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন