সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ পরিদর্শনে পররাষ্ট্রমন্ত্রী

সিলেট সান ডেস্ক :: || ২০২৩-১১-০৪ ১৫:৩৮:৫৪

image

সৌজন্য ক্লাস পরিচালনা করলেন পররাষ্ট্রমন্ত্রী ১৬০ জন শিক্ষার্থীর উৎসাহ ও প্রেষণামূলক সৌজন্য ক্লাস পরিচালনা করলেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন।

শনিবার (০৪ নভেম্বর) সিলেট সেনানিবাসে স্টেশন অফিসার্স মেসে এই ক্লাস অনুষ্ঠিত হয়। এতে সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল এন্ড কলেজ এবং জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড হাই স্কুলের ১৬০ জন শিক্ষার্থী অংশ নেয়।

এছাড়া সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ পরিদর্শন করেন তিনি। মন্ত্রী ডিভিশন পরিদর্শন বইয়ে স্বাক্ষরের পর স্কুলের অধ্যক্ষ কর্তৃক প্রতিষ্ঠান সম্পর্কে একটি ব্রিফিং এ অংশগ্রহণ করেন।

পরে শিক্ষার্থীদের যৌথ আয়োজনে পরিবেশিত একটি সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। পরে অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিক্ষার্থীবৃন্দের সাথে ফটোসেশনে অংশগ্রহণ ও প্রতিষ্ঠানের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন তিনি।

শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন শেষে প্রয়াস স্কুলের নির্ধারিত স্থান পরিদর্শন করেন এবং প্রয়াস স্কুলের ভবিষ্যত কর্মপরিকল্পনা সম্পর্কে অবগত হন। কর্নেল এ্যাডমিনিস্ট্রেশন, এরিয়া সদর দপ্তর প্রয়াস স্কুলের বিস্তারিত পরিকল্পনা তুলে ধরেন।

এসময় সেলিনা মোমেন প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের বিজ্ঞান মেলার প্রজেক্ট ও আর্টস এন্ড ক্রাফ্‌ট প্রদর্শনী উদ্বোধন করেন এবং অংশগ্রহণকারীদের উদ্ভাবনী প্রতিভার প্রশংসা করে অভিনন্দন ও ধন্যবাদ জানান।

পরিদর্শনকালীন মাননীয় পররাষ্ট্র মন্ত্রীর সাথে জিওসি ১৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, সিলেট এরিয়া মেজর জেনারেল মোহাম্মদ আজিজুল হক হাজারী, ওএসপি (বার), এসজিপি, এনডিসি, পিএসসি, এমফিল; সেনাবাহিনীর উর্দ্ধতন সামরিক কর্মকর্তাগণ;

নবনির্বাচিত মেয়র, সিলেট সিটি কর্পোরেশন; চেয়ারম্যান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, সিলেট; উপজেলা নির্বাহী কর্মকর্তা, সদর উপজেলা, সিলেট; পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ;

শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ; উপজেলা চেয়ারম্যান, সদর উপজেলা, সিলেট; ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার এবং জাতীয় স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net