রবিবার, ২৬ মে ২০২৪ইংরেজী, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : বস্তি নয়, রিকশাওয়ালা-দিনমজুররাও থাকবে ফ্ল্যাটে: প্রধানমন্ত্রী আবারো আলোচনায়: ‘দি ম্যান এন্ড কোম্পানি’ সিলেট সচেতন নাগরিক কমিটির সকল কর্মসূচী বাতিল জেলা প্রেসক্লাবে সংবর্ধনা: সুমন'র এই অর্জন সিলেটের সাংবাদিকদের সম্মানিত করেছে কুলাউড়ায় রেললাইনে পারুলের ক্ষত বিক্ষত মরদেহ সিসিকের হোল্ডিং ট্যাক্স বাতিল, হবে রি-এসেসমেন্ট: মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী চা শিল্পের নানা সমস্যা নিরসনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা বাগান মালিকদের খালেদা জিয়ার মুক্তি ও তারেকের উপর মামলা প্রত্যাহার দাবিতে লন্ডনে মিছিল-সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় সিলেট থেকে সরাসরি হজ ফ্লাইট চালু হয়েছে : শফিক চৌধুরী হোল্ডিং ট্যাক্স বাতিলের দাবিতে ২৮মে কোর্ট পয়েন্টে সমাবেশ

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

সিলেট সান ডেস্ক ::

২০২৪-০৪-২৭ ১০:৪৬:৫৮ /

ছবি সংগৃহীত :

নির্বাচন কমিশনার (ইসি) মো. আনিছুর রহমান বলেছেন, সংসদ নির্বাচনের মতো উপজেলার নির্বাচনও বিশ্বাসযোগ্য হবে। নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ করা হবে না।  আজ শনিবার (২৭ এপ্রিল) দুপুরে সিলেটে এক মতবিনিময় সভা শেষে এ কথা বলেন তিনি।

জেলা শিল্পকলা একাডেমিতে প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচন সফল করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। ইসি বলেন, নির্বাচন বর্জনের ঘোষণা গণতান্ত্রিক অধিকার হলেও জনগণ স্থানীয় নির্বাচন বর্জন করবে না।

একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করতে যা যা করা দরকার নির্বাচন কমিশন তা করতে বদ্ধ পরিকর। ইসি আরও বলেন, নির্বাচন যেন উৎসবমুখর, অংশগ্রহণমূলক হয় সেজন্য আমরা প্রতিটি মুহূর্তে কাজ করছি।

তবে তীব্র দাবদাহের জন্য নির্বাচনে ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা রয়েছে। বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকীদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন পুলিশ কমিশনার মো. জাকির হোসেন খান, অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) সৈয়দ হারুন অর রশীদ, সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান,

পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, বিজিবি শ্রীমঙ্গল সেক্টরের সেক্টর কমান্ডার কর্ণেল এ এইচ এম ইয়াসিন চৌধুরী, পিএইচডি, আনসার ও ভিডিপি সিলেটের উপপরিচালক মোহাম্মদ আবদুল আউয়াল, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সিলেট মো. আবদুল হালিম খান।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, সিলেট বিভাগের চার জেলার মধ্যে সিলেটের সদর, দক্ষিণ সুরমা, বিশ্বনাথ ও গোলাপগঞ্জ; সুনামগঞ্জের দিরাই ও শাল্লা; মৌলভীবাজারের জুড়ি, কুলাউড়া ও বড়লেখা এবং হবিগঞ্জের আজমিরীগঞ্জ ও বানিয়াচং উপজেলায় প্রথম ধাপে নির্বাচন হবে। আর ভোটগ্রহণ হবে ৮ মে।

এ জাতীয় আরো খবর

আবারো আলোচনায়: ‘দি ম্যান এন্ড কোম্পানি’

আবারো আলোচনায়: ‘দি ম্যান এন্ড কোম্পানি’

সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, অতীষ্ট জনজীবন

সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, অতীষ্ট জনজীবন

 গোয়াইনঘাটের চেয়ারম্যান হলেন বহিষ্কৃত বিএনপি নেতা স্বপন

গোয়াইনঘাটের চেয়ারম্যান হলেন বহিষ্কৃত বিএনপি নেতা স্বপন

জৈন্তাপুরে বিজয়ের মালা লিয়াকতের গলায়

জৈন্তাপুরে বিজয়ের মালা লিয়াকতের গলায়

কোম্পানীগঞ্জে বিজয়ী মজির উদ্দিন

কোম্পানীগঞ্জে বিজয়ী মজির উদ্দিন

প্রার্থীদের পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নেওয়ায় যুবদলের ৫ নেতাকে শোকজ

প্রার্থীদের পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নেওয়ায় যুবদলের ৫ নেতাকে শোকজ