শুক্রবার, ১৯ জুলাই ২০২৪ইংরেজী, ৪ শ্রাবণ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে শাবি শিক্ষার্থীদের অবস্থান, পুলিশের সঙ্গে বাক বিতন্ডা বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা আন্দোলনে নেমে দুষ্কৃতকারীদের সংঘাতের সুযোগ করে দেবেন না: জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের প্রাক্তন প্রেসিডেন্ট ট্রাম্পকে লক্ষ্য করে গুলি, ফুটো হয়ে গেছে কানের ওপরের অংশ লাফার্জহোলসিম'র টেকসই বর্জ্য ব্যবস্থাপনা সুবিধা পরিদর্শণে নাসিক আমাদের সিলেট হলো সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : ইসকন মন্দিরে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী বিপিজেএ’র বিভাগীয় কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় ইউসুফ আলী সংবর্ধিত নানা আয়োজনে শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা পালিত সিলেট হকার মার্কেটে রোগাক্রান্ত গরু নিয়ে তোলপাড়, বিক্রির আশঙ্কা সিলেটে জুলাই জুড়ে বৃষ্টি-বন্যার আভাস

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের এইচএসসি-২০২৩ ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

সিলেট সান ডেস্ক ::

২০২৩-০৮-০৩ ০৬:২৯:৪০ /

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে এইচএসসি-২০২৩ ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ৩ আগস্ট ২০২৩ (বৃহস্পতিবার) কলেজ ক্যম্পাসে এই সংবর্ধনা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল মো. রোকনুজ্জমান খাঁন, পিএইচডি। পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

অনুষ্ঠানের শুরুতে বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে ২ জন শিক্ষার্থী প্রতিষ্ঠানে তাদের অভিজ্ঞতা ও স্মৃতিচারণমূলক বক্তব্য তুলে ধরে। এরপর শ্রেণিশিক্ষকগণ শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

বিদায়ী শিক্ষার্থীদের শুভেচ্ছা স্মারক তুলে দেন অধ্যক্ষ মহোদয়। অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে প্রতিষ্ঠানের অধ্যক্ষ বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সুশৃঙ্খল এই শিক্ষা প্রতিষ্ঠান তোমাদের পদস্পর্শে একদিন মুখরিত হয়ে উঠেছিল।

যে পথ একদিন তোমাদের নিয়ে এসেছিল এই প্রতিষ্ঠানের আঙিনায়, আজ সেই পথই আবার তোমাদের ডাক দিয়েছে- ‘হাঁকিছে ভবিষ্যৎ, হও আগুয়ান’। আজ তোমাদের শিক্ষাজীবনের একটি অধ্যায় সমাপ্ত হতে চলেছে অন্যদিকে নতুন একটি অধ্যায়ে পা রাখার উদ্দেশ্যে তোমাদের বিদায় দিতে হচ্ছে।

সামনে রয়েছে তোমাদের অবারিত সুযোগ। ভালো ফলাফলেই তোমাদের ভবিষ্যৎ সুরক্ষিত হবে।এই বিদ্যানিকেতনের অভিজ্ঞতা ও ঐতিহ্য যেন হয় তোমাদের ভবিষ্যৎ গড়ে তোলার প্রেরণা।এছাড়াও তিনি শিক্ষার্থীদের নির্ধারিত সময়ের আগে পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হওয়া,

সতর্কতার সাথে উত্তরপত্রের প্রথম অংশ পূরণকরণ ও সর্বাবস্থায় শৃঙ্খলার প্রতি শ্রদ্ধাশীল হওয়ার নির্দেশনা প্রদান করেন । পরিশেষে ভালো ফলাফল ও সার্বিক মঙ্গল কামনা করে দোয়া প্রার্থনা করা হয়।

উল্লেখ্য যে, সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ ২০২৩ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষার ফলাফলে ৭৫টি জিপিএ-৫ সহ শতভাগ পাশের দ্বারা অব্যাহত রেখেছে।

এ জাতীয় আরো খবর

সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে শাবি শিক্ষার্থীদের  অবস্থান, পুলিশের সঙ্গে বাক বিতন্ডা

সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে শাবি শিক্ষার্থীদের অবস্থান, পুলিশের সঙ্গে বাক বিতন্ডা

একাদশে ভর্তি: আসন নয়, সংকট ভালো কলেজের

একাদশে ভর্তি: আসন নয়, সংকট ভালো কলেজের

সিলেট শিক্ষা বোর্ডে পাসের হার জিপিএ দুটোই কমেছে

সিলেট শিক্ষা বোর্ডে পাসের হার জিপিএ দুটোই কমেছে

এসএসসির ফল প্রকাশ ১২ মে

এসএসসির ফল প্রকাশ ১২ মে

তীব্র তাপপ্রবাহ:  স্কুল-কলেজ-মাদ্রাসা সাত দিন বন্ধ

তীব্র তাপপ্রবাহ: স্কুল-কলেজ-মাদ্রাসা সাত দিন বন্ধ

হাইকোর্টের আদেশ: রোজায় বিদ্যালয় বন্ধ

হাইকোর্টের আদেশ: রোজায় বিদ্যালয় বন্ধ