শনিবার, ৪ মে ২০২৪ইংরেজী, ২১ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

ইফতার মাহফিলে সিলেট পলিটেকনিক ইনষ্টিটিউট প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা

সন্দীপন শুভ

২০২৩-০৪-০৭ ১৪:১৮:৩৮ /

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষার্থীদের অন্যতম প্রধান শিক্ষালয় সিলেট পলি সন্দীপন শুভ টেকনিক ইন্সটিটিউট এর প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার, দোয়া মাহফিল এবং ছাত্র শিক্ষক পুর্নমিলনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সিলেটের একটি অভিজাত রেষ্টুরেন্টে সিলেট পলিটেকনিক ইন্সটিটিউট এর প্রায় দুই শতাধিক প্রাক্তন শিক্ষার্থী এবং এর বর্তমান শিক্ষকদের উপস্থিতিতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সিলেট পলিটেকনিক ইন্সটিটিউট এর একাডেমিক ইনচার্জ এবং পাও্য়ার টেকনোলজির বিভাগীয় প্রধান ইকবাল চৌধুরী।

 

প্রাক্তন শিক্ষার্থী ইঞ্জিনিয়ার নাসির আহমেদ নাঈম এর সঞ্চালনায় এবং প্রাক্তন শিক্ষার্থী এবং ইন্সটিটিঊট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স সিলেট জেলার সভাপতি মাহমুদুল রশিদ মশরুরের সভাপতিত্বে অনুষ্টানে ১৯৭৬ সাল থেকে ২০২২ ইং পর্যন্ত সকল ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান রিফাত খান,

কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান পরিতোষ মোদক , নন টেক এর বিভাগীয় প্রধান দেবাশীষ দত্ত ইন্সট্রাক্টর মোহাম্মদ সালাউদ্দিন, ইন্সট্রাক্টর জিল্লুর রহমান,

 

জুনিয়র ইন্সট্রাক্টর মোঃ মোজাম্মেল হক, মো. আমির হোসেন, আইডিবির কেন্দ্রীয় নির্বাহি কমিটির সহ সভাপতি নজরুল হোসেন ।

 

অনুষ্টানে বক্তারা বলেন, রমজান মাসে এমন একটি আয়োজন সত্যিই প্রশংসনীয় , পলিটেকনিকের ছাত্ররা সারাদেশে ভালো ভাল জায়গায় ছড়িয়ে পড়েছে ,

তাই একে অন্যকে চেনার জন্য হলেও এমন আয়োজন এর গুরুত্ব অনেক। তারা এমন মিলনমেলা চালিয়ে যাওয়ার জন্য আয়োজকদের পরামর্শ দেন।

 

কোরান তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু করেন সাইদুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের অন্যতম আয়োজক আনোয়ার হোসেন।

 

এসময় আয়োজকবৃন্দ জানান, কর্মব্যাস্ততার মধ্যে প্রাক্তন এবং বর্তমান শিক্ষার্থীদের মেল বন্ধনের উদ্দেশ্যে তারা এই উদ্যোগটি নিয়েছেন।

আগামীতে বড় পরিসরে ছাত্র শিক্ষক পুর্নমিলিনী অনুষ্ঠান আয়োজন করার পরিকল্পনা রয়েছে বলে তারা জানান।

 

আয়োজকবৃন্দ উপস্থিত শিক্ষকদের পলিটেকনিক ক্যাম্পাসে পুনর্মিলনী অনুষ্ঠান করার দাবি জানান।

 

অনুষ্ঠানে আয়োজক বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রাক্তন শিক্ষার্থী ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন,নাসির আহমেদ নাঈম, সন্দীপন শুভ, হৃদয়, শাহরিয়ার সহ বিভিন্ন ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।

এ জাতীয় আরো খবর

এসএসসির ফল প্রকাশ ১২ মে

এসএসসির ফল প্রকাশ ১২ মে

তীব্র তাপপ্রবাহ:  স্কুল-কলেজ-মাদ্রাসা সাত দিন বন্ধ

তীব্র তাপপ্রবাহ: স্কুল-কলেজ-মাদ্রাসা সাত দিন বন্ধ

হাইকোর্টের আদেশ: রোজায় বিদ্যালয় বন্ধ

হাইকোর্টের আদেশ: রোজায় বিদ্যালয় বন্ধ

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

ভাষা আন্দোলনের ইতিহাস থেকেও বঙ্গবন্ধুকে মুছে ফেলার চেষ্টা হয়েছিল: নাসির উদ্দিন খান

ভাষা আন্দোলনের ইতিহাস থেকেও বঙ্গবন্ধুকে মুছে ফেলার চেষ্টা হয়েছিল: নাসির উদ্দিন খান

জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে  আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন