শনিবার, ৪ মে ২০২৪ইংরেজী, ২১ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

বাংলাদেশ এখন ইউরোপ,জাপান, চীনের মতো হবে: সুনামগঞ্জে পরিকল্পনা মন্ত্রী

ষ্টাফরিপোটার, সুনামগঞ্জ ::

২০২৩-০৬-২৫ ০৭:০৩:৩৫ /

পরিকল্পনামন্ত্রী এম.এ.মান্নান বলেছেন,ধানের শীষ মার্কা নিয়ে যারা ক্ষমতায় ছিল দেশের জন্য কি করেছে। বিদ্যুৎ থেকে শুরু করে দেশের কোন উন্নয়ন মূলক কাজ করতে পারেনি।

বর্তমান বাংলাদেশের উন্নয়ন দেখে সরকার বিরোধীরা ষড়যন্ত্র করছে। আওয়ামী লীগ দেশকে স্বাধীন করেছে। জনগণ ভোট দিলে শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবেন। যারা বাংলাদেশ শ্রীলঙ্কা হবে বলে গুজব ছড়াচ্ছে তারা দেশের ভিতরে বৃশঙ্খলা সৃষ্টি করত চায়।

বাংলাদেশ এখন ইউরোপ,জাপান, চীনের মতো হবে। রবিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে শান্তিগঞ্জ আব্দুল মজিদ কলেজে মিলনায়তনে পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নানের স্বেচ্ছাধীন তহবিল হতে অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।

এসময় ৪১৭পরিবারের মধ্যে নগদ পাঁচ লক্ষ টাকা বিতরণ করেন তিনি। মন্ত্রী আরও বলেন,বিদ্যুৎতের কিছু সমস্যা ছিল এখন সেটা আগের মতো নেই। লাখ লাখ টন কয়লা সরকার দেশে আনছে।

জাহাজের লাইন লেগে গেছে ১০ লাখ টন কয়লা নিয়ে জাহাজ ভিড়ছে। বিদ্যুৎতের সমস্যা সমাধানে শেখ হাসিনা সরকার অনেক চেষ্টা করছে। নির্বাচন সুষ্ঠু হবে,আগের নির্বাচন সুষ্ঠু হয়েছিল সামনের নির্বাচন ও সুষ্ঠু ভাবে হবে।

কেউ যদি মনে করে নির্বাচন সুষ্ঠু হয়নি আদালতে গিয়ে বিচার দিতে পারবে বলে মন্তব্য করেন। এসময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট,

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরিকল্পনা মন্ত্রী'র ব্যক্তিগত সহকারী মো: হাসনাত হোসেন প্রমুখ।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা