বাংলাদেশ এখন ইউরোপ,জাপান, চীনের মতো হবে: সুনামগঞ্জে পরিকল্পনা মন্ত্রী

ষ্টাফরিপোটার, সুনামগঞ্জ :: || ২০২৩-০৬-২৫ ০৭:০৩:৩৫

image

পরিকল্পনামন্ত্রী এম.এ.মান্নান বলেছেন,ধানের শীষ মার্কা নিয়ে যারা ক্ষমতায় ছিল দেশের জন্য কি করেছে। বিদ্যুৎ থেকে শুরু করে দেশের কোন উন্নয়ন মূলক কাজ করতে পারেনি।

বর্তমান বাংলাদেশের উন্নয়ন দেখে সরকার বিরোধীরা ষড়যন্ত্র করছে। আওয়ামী লীগ দেশকে স্বাধীন করেছে। জনগণ ভোট দিলে শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবেন। যারা বাংলাদেশ শ্রীলঙ্কা হবে বলে গুজব ছড়াচ্ছে তারা দেশের ভিতরে বৃশঙ্খলা সৃষ্টি করত চায়।

বাংলাদেশ এখন ইউরোপ,জাপান, চীনের মতো হবে। রবিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে শান্তিগঞ্জ আব্দুল মজিদ কলেজে মিলনায়তনে পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নানের স্বেচ্ছাধীন তহবিল হতে অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।

এসময় ৪১৭পরিবারের মধ্যে নগদ পাঁচ লক্ষ টাকা বিতরণ করেন তিনি। মন্ত্রী আরও বলেন,বিদ্যুৎতের কিছু সমস্যা ছিল এখন সেটা আগের মতো নেই। লাখ লাখ টন কয়লা সরকার দেশে আনছে।

জাহাজের লাইন লেগে গেছে ১০ লাখ টন কয়লা নিয়ে জাহাজ ভিড়ছে। বিদ্যুৎতের সমস্যা সমাধানে শেখ হাসিনা সরকার অনেক চেষ্টা করছে। নির্বাচন সুষ্ঠু হবে,আগের নির্বাচন সুষ্ঠু হয়েছিল সামনের নির্বাচন ও সুষ্ঠু ভাবে হবে।

কেউ যদি মনে করে নির্বাচন সুষ্ঠু হয়নি আদালতে গিয়ে বিচার দিতে পারবে বলে মন্তব্য করেন। এসময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট,

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরিকল্পনা মন্ত্রী'র ব্যক্তিগত সহকারী মো: হাসনাত হোসেন প্রমুখ।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net