সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

সিটি নির্বাচনে সুষ্ঠ ভোট হলে লাঙ্গলের জয় নিশ্চিত: আবুল লেইচ কাহার

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ

২০২৩-০৬-১৭ ০৮:৩৬:৩৭ /

সুনামগঞ্জ (০৫) ছাতক-দোয়ারাবাজার নির্বাচনী আসনে জাপা’র মনোনয়ন প্রত্যাশি আবুল লেইচ মো. কাহার বলেছেন, সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সুষ্ঠ ভোট হলে লাঙ্গলের জয় নিশ্চিত।

পরিচ্ছন্ন, দুর্নীতিমুক্ত ও বাসযোগ্য সিলেট পেতে জাতীয় পার্টির মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুলকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়ে তিনি আরো বলেন, অতীতেও মানুষ লাঙ্গলে ভোট দিয়ে সুফল পেয়েছিল। এই সিলেট সিটিকে বাসযোগ্য করতে হলে সবার সহযোগিতা প্রয়োজন। 

আজ শনিবার বিকেলে ছাতক উপজেলার গোবিন্দগঞ্জস্থ্য নগরভবনে ছাতক-দোয়ারাবাজার জাপার উদ্দ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আবুল লেইচ মো. কাহার আরো বলেন, (আগামীকাল) রোববার দিনব্যাপি জাতীয় পার্টির মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল এর সমর্থনে নির্বাচনী প্রচারনা করবেন ছাতক-দোয়ারা জাতীয়পার্টির নেতাকর্মীরা।

নজরুল ইসলাম বাবুল একজন যোগ্য প্রার্থী। পরিচ্ছন্ন, দুর্নীতিমুক্ত ও বাসযোগ্য সিলেট পেতে সাধারন মানুষ এই স্বজ্জন মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন। 

এ সময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জাপা নেতা ফয়জুল ইসলাম, সেলিম আহমদ, বাবুল মিয়া, শাহজাহান মিয়া, জাহিরুল ইসলাম জহির, অলি আহমদ ছায়েদ, ছমির উদ্দিন, নুরুল ইসলাম, রমজান আলী, সিরাজ মিয়া, হুমায়ুন আলী, জয়নাল আহমদ, মনির উদ্দিন, হারিছ মিয়া,  সামছুল আলম, মইন উদ্দিন আবুল হাসনাত প্রমুখ। 

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা