সিটি নির্বাচনে সুষ্ঠ ভোট হলে লাঙ্গলের জয় নিশ্চিত: আবুল লেইচ কাহার

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ || ২০২৩-০৬-১৭ ০৮:৩৬:৩৭

image

সুনামগঞ্জ (০৫) ছাতক-দোয়ারাবাজার নির্বাচনী আসনে জাপা’র মনোনয়ন প্রত্যাশি আবুল লেইচ মো. কাহার বলেছেন, সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সুষ্ঠ ভোট হলে লাঙ্গলের জয় নিশ্চিত।

পরিচ্ছন্ন, দুর্নীতিমুক্ত ও বাসযোগ্য সিলেট পেতে জাতীয় পার্টির মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুলকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়ে তিনি আরো বলেন, অতীতেও মানুষ লাঙ্গলে ভোট দিয়ে সুফল পেয়েছিল। এই সিলেট সিটিকে বাসযোগ্য করতে হলে সবার সহযোগিতা প্রয়োজন। 

আজ শনিবার বিকেলে ছাতক উপজেলার গোবিন্দগঞ্জস্থ্য নগরভবনে ছাতক-দোয়ারাবাজার জাপার উদ্দ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আবুল লেইচ মো. কাহার আরো বলেন, (আগামীকাল) রোববার দিনব্যাপি জাতীয় পার্টির মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল এর সমর্থনে নির্বাচনী প্রচারনা করবেন ছাতক-দোয়ারা জাতীয়পার্টির নেতাকর্মীরা।

নজরুল ইসলাম বাবুল একজন যোগ্য প্রার্থী। পরিচ্ছন্ন, দুর্নীতিমুক্ত ও বাসযোগ্য সিলেট পেতে সাধারন মানুষ এই স্বজ্জন মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন। 

এ সময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জাপা নেতা ফয়জুল ইসলাম, সেলিম আহমদ, বাবুল মিয়া, শাহজাহান মিয়া, জাহিরুল ইসলাম জহির, অলি আহমদ ছায়েদ, ছমির উদ্দিন, নুরুল ইসলাম, রমজান আলী, সিরাজ মিয়া, হুমায়ুন আলী, জয়নাল আহমদ, মনির উদ্দিন, হারিছ মিয়া,  সামছুল আলম, মইন উদ্দিন আবুল হাসনাত প্রমুখ। 

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net