শুক্রবার, ১০ মে ২০২৪ইংরেজী, ২৭ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : মতুন করে সিসিক’র হোল্ডিং ট্যাক্স আরোপ করা অযৌক্তিক, গণবিরোধী: প্রতিবাদী মানববন্ধনে বক্তারা সিলেট সদর উপজেলায় চেয়ারম্যান হলেন সুজাত আলী রফিক জাল ভোটারের ছবি তুলতে গিয়ে হামলার শিকার সাংবাদিক উপজেলা নির্বাচন-২০২৪: সিলেটে বিচ্ছিন্ন ঘটনায় শেষ হলো ভোট উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

শিক্ষকদের খাবার ভিসির কাছে পৌঁছে দিল নিরাপত্তা কর্মীরা

সিলেট সান ডেস্ক::

২০২২-০১-২৫ ০৮:৩৫:৩০ /


উপাচার্যের জন্য নিয়ে আসা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষকদের খাবার তার কাছে পৌঁছে দিয়েছে নিরাপত্তা কর্মীরা (গার্ড)।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে ভিসির বাস ভবনের সামনে থেকে নিরাপত্তা কর্মীরা শিক্ষকদের খাবার ভিসির কাছে নিয়ে যাওয়ার জন্য আসেন। পরে তাদেরকে ভেতরে যেতে দেওয়া হয়নি।

সরেজমিনে দেখা যায়, শিক্ষক সমিতির নেতারা খাবার দিয়ে ভিসির বাস ভবনের মুল ফটক দিয়ে ভেতবে যেতে চাইলে তখন শিক্ষার্থীরা শিক্ষকদের ভেতরে যেতে নিষেধ করে। পরে গার্ডদের মাধ্যমে খাবার পৌঁছে দেওয়ার জন্য শিক্ষকদের আহবান জানান শিক্ষার্থীরা। এতে ভিসির বাস ভবনে খাবার পৌছে দেয় গার্ডরা।

শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক তুলসী কুমার দাস বলেন, ভিসি স্যার কয়দিন ধরে অসুস্থ। তাই আমারা খাবার নিয়ে তাকে দেখতে এসেছি। তবে শিক্ষার্থীরা আমাদের ভেতরে যেতে দিচ্ছে না। আমারা শিক্ষার্থীদের আবারো আলোচনার জন্য আহবান জানিয়েছি।

আন্দোলনরত শিক্ষার্থীরা বলেন, আমাদের ভিসি অসুস্থ হলে তিনি মেডিকেলে যেতে পারেন। আমরা সহযোগিতা করবো, তবে খাবার  নিয়ে ভেতরে যেতে দিতে পারছি না। আমরা কোন অহিংসতার দিকে যেতে চাই না। তাই গার্ডদের মাধ্যমে আমরা খাবার পাঠানোর ব্যবস্থা করে দিয়েছি। আর ভিসি পদত্যাগ না করা পর্যন্ত আমরা কোন আলোচনায় যেতে চাই না।

এসময় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাস, সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ মহিবুল আলমসহ অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন। এরআগে সোমবার (২৪ জানুয়ারি) সিলেট সিটি কর্পোরেশনের দুই কাউন্সিলর এবং এবং শিক্ষকদের খাবার ফিরিয়ে দেন শিক্ষার্থীরা।

 

সিলেট সান/এসএ

এ জাতীয় আরো খবর

এসএসসির ফল প্রকাশ ১২ মে

এসএসসির ফল প্রকাশ ১২ মে

তীব্র তাপপ্রবাহ:  স্কুল-কলেজ-মাদ্রাসা সাত দিন বন্ধ

তীব্র তাপপ্রবাহ: স্কুল-কলেজ-মাদ্রাসা সাত দিন বন্ধ

হাইকোর্টের আদেশ: রোজায় বিদ্যালয় বন্ধ

হাইকোর্টের আদেশ: রোজায় বিদ্যালয় বন্ধ

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

ভাষা আন্দোলনের ইতিহাস থেকেও বঙ্গবন্ধুকে মুছে ফেলার চেষ্টা হয়েছিল: নাসির উদ্দিন খান

ভাষা আন্দোলনের ইতিহাস থেকেও বঙ্গবন্ধুকে মুছে ফেলার চেষ্টা হয়েছিল: নাসির উদ্দিন খান

জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে  আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন