শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

দিরাইয়ে কথা কাটাকাটি নিয়ে গোলাগুলি, নিহত ১, আহত ২৫

ষ্টাফরিপোটার, সুনামগঞ্জ ::

২০২৩-১০-২৫ ০৮:১৭:০৮ /

সুনামগঞ্জের দিরাই উপজেলার পুকিডর গ্রামে নারীদের মধ্যে কথা কাটাকাটির জের ধরে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে দুলাল মিয়া (৩০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

এই ঘটনায় কম পক্ষে ৩৫ জন আহত হয়েছে বলে জানা গেছে।বুধবার (২৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আরজু খাঁ ও হোসেন খাঁয়ের লোকদের মধ্যে এই সংঘর্ষ হয়।

নিহত দুলাল মিয়া উপজেলার জগদল ইউনিয়নের পুকিডর গ্রামের বাসিন্দা মৃত আলীম উদ্দিনের ছেলে।বিষয়টি নিশ্চিত করেছেন দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুক্তাদির হোসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, আরজু খাঁন ও হোসেন খাঁয়ের মধ্যে জমিজামা নিয়ে দ্বন্দ্ব তৈরি হয়। বুধবার সকালের দিকে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এরপর উভয়পক্ষের লোকজনই বন্দুক নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে দুইপক্ষের গোলাগুলিতে গ্রামে আতঙ্ক সৃষ্টি হয়।

এ সময় গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হন এবং অন্তত ৩৫ জন আহত হয়েছেন। দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুক্তাদির হোসেন জানান, খবরে পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে।

এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং হত্যাকারী পলাতক রয়েছে। তিনি আরও জানান, পুলিশ লাশ সুরতহালের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা