শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

ভারতের কয়লার গুহায় বাংলাদেশী শ্রমিকের মৃত্যু, লাশ উদ্ধার

ষ্টাফরিপোটার, সুনামগঞ্জ ::

২০২৩-০৮-০৫ ১০:১৫:৩৮ /

ভারতের মেঘালয় পাহাড়ের কয়লার গুহায় পাথর চাপা পড়ে বাংলাদেশী আক্তার হোসেন (১৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার(০৫,আগষ্ট)দুপুর ১২টায় ভারতের মেঘালয় পাহাড়ের চাংঙ্গেরছড়া এলাকায় কয়লার গুহায় পাথর ছাপা পড়ে নিহত হয়।

সে সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়ন লাকমা গ্রামের আব্দুন নুরের ছেলে। স্থানীয় এলাকাবাসী সাথে কথা বলে জানাযায়,উপজেলা লাকমা গ্রামের ২০-২৫ জনের একটি দল এলাকা দিয়ে ভারতের মেঘালয় পাহাড়ে কয়লা আনতে প্রতিদিনের মত যায়।

চাংঙ্গেরছড়া গর্তে আক্তার হোসেন কয়লা আনতে গেলে উপর থেকে পাথর তার উপর পরলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার সাথে থাকা লোকজন ১টার দিকে ঘটনা স্থল থেকে বস্তায় ভরে বাংলাদেশ সীমান্ত গ্রাম লাকমা গ্রামে নিয়ে আসে।

খবর পেয়ে ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক শফিক লাশ উদ্ধার করে। মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছে স্থানীয় ইউপি সদস্য সাফিল মিয়া।

তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ ইফতেখার হোসেন জানান,লাশ উদ্ধার করা হয়েছে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি)অধিনায়ক মো: মাহবুবুর রহমান,পিবিজিএম জানান,ভারতে কয়লা গুহায় পাথর চাপা পড়ে একজন মারা গেছে কেউই আমাকে জানায় নি। তবে এমনি তথ্য শুনেছি। ভারতেই ঘটনা ঘটেছে কি না এর সত্যতা যাচাই-বাছাই করে আপনাদের কে জানানো হবে।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা