শনিবার, ৪ মে ২০২৪ইংরেজী, ২১ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

শান্তিগঞ্জে মসজিদের কাঁঠাল নিলাম নিয়ে অশান্তি, নিহত বেড়ে ৪

ষ্টাফরিপোটার, সুনামগঞ্জ ::

২০২৩-০৭-১১ ০৬:১৪:২৫ /

সুনামগঞ্জের শান্তিগঞ্জে অশান্তি বিরাজ করছে। মসজিদে দানকৃত সামান্য একটি কাঁঠাল নিলামে তোলা এবং দাম হাঁকানো নিয়ে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে।

নিহত ব্যক্তির নাম মুখলেছুর রহমান (৬০)। তিনি হাসনাবাজ গ্রামের আছির মাহমদের ছেলে। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে চারজন হয়েছে।সোমবার (১০ জুলাই) দুপুরে উপজেলার জয়কল ইউনিয়নের হাসনাবাজ গ্রামের মসজিদে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন।

এছাড়া সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৪০ জন আহতের হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ ৬ জনকে আটক করেছেসংঘর্ষের দিন নিহত তিন ব্যক্তিরা হলেন- উপজেলার হাসনাবাদ গ্রামের আব্দুল লতিফের ছেলে নরুল হক (৪৫), আব্দুস সুফির ছেলে বাবুল মিয়া (৫০) ও আব্দুল বাসিরের ছেলে শাহজাহান মিয়া (৫৫)।

জানা যায়, সোমবার (১০ জুলাই) সংঘর্ষের পর স্থানীয় বাজারে প্রাথমিক চিকিৎসা নিয়ে পুলিশের ভয়ে আত্মগোপন ছিলেন আহত বৃদ্ধা মুখলেছুর। সোমবার রাতে আত্মীয়ের বাড়িতে মৃত্যু হয় তার।

নিহত বৃদ্ধা গ্রামের মালদার পক্ষের লোক।উল্লেখ্য, সোমবার সকালে মসজিদের কাঁঠাল নিলামের বিরোধের জেরে গ্রামে সরাইমরল ও মালদার গোষ্ঠীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়।

এতে এ পর্যন্ত চারজন নিহত ও অন্তত ৪০ জন আহত হয়েছেন। শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরি জানান, ঘটনার পর থেকে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

অভিযান জালিয়ে উভয়পক্ষের ৬ জন আটক করা হয়েছে। নিহত মখলছুরের মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে এ সংঘর্ষেই তার মৃত্যু হয়েছে কিনা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না, আমরা যাচাই বাচাই করছি।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা