শনিবার, ৪ মে ২০২৪ইংরেজী, ২১ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

তাহিরপুরে নতুন নৌকা নিয়ে পর্যটক বহন করা হলোনা জানে আলমের

ষ্টাফরিপোটার, সুনামগঞ্জ ::

২০২৩-০৭-০৮ ১১:৫৩:৪৯ /

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বৌলাই নদীতে পর্যটক পরিবহনকারী নৌকায় বিদুৎপৃষ্ট হয়ে নিখোঁজ জানে আলম জেন্টুর (৪০)লাশ ঘটনার তিন ঘন্টা পর উদ্ধার করেছে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহত জানে আলম উপজেলার সদর ইউনিয়ন উজান তাহিরপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে। তার দু ছেলে দু মেয়ে রয়েছে। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আজ শনিবার দুপুর ৩ টা ২০ মিনিটে ঘটনাস্থল থেকেই লাশ উদ্ধার করে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

এর পূর্বে শনিবার দুপুরে ১২টায় উপজেলার সদর ইউনিয়নের রতনশ্রী ও গোবিন্দশ্রী গ্রামের মাঝে বৌলাই নদীটির ওপর আড়াআড়ি ভাবে টানা পল্লী বিদ্যুতের তারে লেগে নদীতে নিখোঁজ হন জেন্টু। এই ঘটনায় বিদুৎ পৃষ্ট হয়ে মোঃ নুর আলম(৩০), ইয়াজুল হক(৫৬), উসাস মিয়া(২০) জন আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নৌকায় থাকা প্রতক্ষদর্শী মোঃ নুর আলম জানান,উপজেলার সদর ইউনিয়ন ইউনিয়নের আখুঞ্জি বাড়ির সামনে পর্যটক পরিবহনকারী নতুন একটি নৌকা তৈরী করে প্রায় শেষ করে।

সকালে জানে আলম জেন্টু সহ ৫-৬জন নতুন নৌকা তৈরী করে মেশিল লাগিয়ে পরীক্ষা করার জন্য বৌলাই নদী দিয়ে গোবিন্দশ্রী গ্রামের দিকে যায়।

পরে আবারও তাহিরপুর সদরের দিকে আসার পথে নৌকার উপরে ছিল জানে আলম জিন্টু এ সময় বৌলাই নদীর উপর দিয়ে টানানো পল্লী বিদ্যুৎতের ঝুলে থাকা তারে বিদ্যুৎ পৃষ্ট হয়ে নদীতে পড়ে নিখোঁজ হন।

এসময় মো. নুর আলম(৩০), ইয়াজুল হক(৫৬), উসাস মিয়া(২০) আহত হয়েছেন। গুরুত্বর আহত তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়েছে। তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন জানান,ঘটনাটি খুবেই দুঃখ জনক।

ডুবুরি দল এসে উদ্ধার অভিযান পরিচালনা করে নিখোঁজ জানে আলম জেন্টুর লাশ ঘটনাস্থল থেকেই উদ্ধার করে।

তাহিরপুর পুলিশ সার্কেল শাহিদুর রহমান জানান,নিখোঁজ জানে আলম এর লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা জানান,ঘটনার পর থেকে উপজেলা প্রশাসন,পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও গ্রামবাসী মিলে উদ্ধার অভিযান পরিচালনা করে ঘটনা তিন ঘটনা পরে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করা।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা