সোমবার, ৬ মে ২০২৪ইংরেজী, ২৩ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

সাড়ে ৬ কোটি টাকার সড়ক মেরামত ও পূর্ণবাসন কাজের উদ্বোধন

ষ্টাফরিপোটার, সুনামগঞ্জ ::

২০২৩-০৬-০৯ ১২:১১:০০ /

সুনামগঞ্জ বিশ্বম্ভরপুর সড়কের আম্বড় পয়েন্ট হতে চালবন পর্যন্ত সড়ক মেরামত ও পূর্ণবাসন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকালে ৬ কোটি ৪৬ লক্ষ টাকা ব্যয়ে,সুনামগঞ্জের সড়ক ও জনপদ অধিদপ্তরের বাস্তবায়নে সড়ক মেরামত ও পূর্ণবাসন কাজের শুভ উদ্বোধন করেন,সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ (এমপি)।

এসময় পীর মিসবাহ্ এমপি বলেন,আমার নির্বাচনী এলাকার সকল সড়ক সাধারণ মানুষের জন্য নিরবিচ্ছিন্ন করতে আমি কাজ করছি।আলহামদুলিল্লাহ আমার নির্বাচনী এলাকার সড়ক যোগাযোগ ব্যবস্থা অতীতের চেয়ে এখন খুবই ভাল।

বন্যায় যেসকল সড়ক ও গ্রামীণ রাস্তা ক্ষতিগ্রস্থ হয়েছিল তার অনেকটিতে কাজ চলছে,যেগুলো বাকী আছে তা শীঘ্রই কাজ শুরু করা হবে। আরো কয়েক কিলোমিটার গ্রামীণ নতুন রাস্তা নির্মাণ কাজ চলতি মাসেই শুরু করা হবে বলে জানান তিনি।

এসময় তিনি বলেন আবুয়া ব্রীজের কাজ সমাপ্ত হয়েছে, ব্রীজের এপ্রোচ সড়ক টি দ্রুত সমাপ্ত করে চলাচলের উপযোগী করতে সংশ্লিষ্ট্রদের নির্দেশনা দেন তিনি।

পীর মিসবাহ্ এমপি বলেন নিয়ামতপুর -তাহিরপুর সড়ক সংষ্কার কাজটি আগামী কিছু দিনের মধ্যেই শুরু করা হবে।

তিনি বলেন,আমি আমার সর্বোচ্চ চেষ্টা করেই আমার নির্বাচনী এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছি। এই কাজ গুলোকে ঢেকসই করতে আমার সার্বক্ষণিক প্রচেষ্ঠা রয়েছে।ইনশাআল্লাহ আগামীদিনেও আমি অতীতের মত করে সাধারণ মানুষের সেবক হিসাবেই কাজ করে যাব।

এসময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ সওজ’র নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম,প্রামাণিক উপ-বিভাগীয় প্রকৌশলী আশরাফুল হামিদ, কবি আশরাফ শাহিন, গৌরারং ইউপি চেয়ারম্যান শওকত আলী,সুনামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আহমদ নূর,আওয়ামীলীগ নেতা আজিম উদ্দিন,সুনামগঞ্জ সদর উপজেলা জাপার সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু ,

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সুনামগঞ্জ জেলার সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজিদ,সহ-সভাপতি ইমরান আহমদ এরশাদ মিয়া ,ছাব্বির আহমদ,মোকাব্বির মিয়া প্রমূখ।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা