শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সারকানদ, ফের চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর

সংবাদ প্রকাশের জের: সুনামগঞ্জে সাংবাদিকের ওপর হামলা

ষ্টাফ রিপোটার, সুনামগঞ্জ

২০২৩-০৫-০৪ ০৯:৩৫:৪৬ /

প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশ করায় সুনামগঞ্জে সাংবাদিক আমিনুল ইসলামের ওপর হামলা করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ মে) দুপুরে সদর উপজেলা পরিষদের মূল ফটকের পাশে এ ঘটনা ঘটে। আহত আমিনুল ইসলাম যমুনা টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত। জানা যায়, গত ২৮ এপ্রিল যমুনা টেলিভিশনে ‘রড ছাড়াই ঘর তৈরি আশ্রয়ণ প্রকল্পে!

ধরা পড়লো যমুনার ক্যামেরায়’ শিরোনামে নিউজ প্রচার হয়। সেখানে ঘর নির্মাণে অনিয়মের চিত্র তুলে ধরা হয়। এই সংবাদ প্রকাশের পর বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসন গঠিত তদন্ত কমিটির সঙ্গে লালপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণস্থলে সাক্ষ্য দিতে যান তিনি।

সেখান থেকে ফেরার পথে উপজেলা পরিষদের সামনে এলে তার ওপর হামলা করে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সাংবাদিক আমিনুল ইসলাম বলেন, আশ্রয়ণ প্রকল্পের ঘরের কাজে অনিয়মের সংবাদ প্রকাশের পর জেলা প্রশাসন গঠিত তদন্ত কমিটির কাছে সাক্ষ্য দিতে আজ ঘটনাস্থলে যাই।

তদন্ত শেষে উপজেলা পরিষদের সামনে এসে গাড়ি থেকে নামলে কয়েকজন যুবক এসে মারধর শুরু করে। এই সংবাদ প্রকাশের কারণেই আমার ওপর হামলা হয়েছে। এদিকে ঘটনার পর পরই সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম খাঁন, সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরীসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা হাসপাতালে ছুটে যান।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম খাঁন বলেন, হামলার পর আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা