শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

তাহিরপুরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত

ষ্টাফ রিপোটার, সুনামগঞ্জ

২০২৩-০৩-১৩ ১৩:৩২:১৯ /

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা দুপক্ষের সংঘর্ষে আব্দুল হাই(৫৫) নামে একজন নিহত হয়েছে।

তিনি উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাও আর্দশ গ্রামের বাসিন্দা ও পেশার রাজমিস্ত্রী।

সোমবার সন্ধ্যা ৬টায় মানিগাও আর্দশ গ্রামে ঘটনাটি ঘটে। পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানায়, উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাও আর্দশ গ্রামের আব্দুল হাই(৫৫) ও আব্দুল হেকিম (৬৫) এর পাশাপাশি বাড়ি। তাদের মধ্যে বাড়ির জায়গা নিয়ে বিরোধ ছিল।

দু বাড়ির মধ্যে চলাচলের জন্য ছোট একটি সড়ক আছে। সেই সড়ক দিয়ে আজ বিকেলে একটি রিকশা নেয়ার সময় আব্দুল হাই এর ঘরের টিন নষ্ট হওয়ার তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

এরপর লাঠিসোটা নিয়ে দুপক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়। এসময় লাঠির আগাতে আব্দুল হাই(৫৫)গুরুত্বর আহত হলে পরিবারের লোকজন তাকে বাদাঘাট ইউনিয়নের বাদাঘাট বাজারে চিকিৎসার জন্য নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করে।

বাদাঘাট পুলিশ ফাড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান,খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। আমাদের উর্ধবতন কর্মকর্তাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ ইফতেখার হোসেন জানান,খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। এই বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা