বুধবার, ১ মে ২০২৪ইংরেজী, ১৮ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

বিএনপি এখন মরা গাঙ, এই গাঙে জোয়ার আসে না: সুনামগঞ্জে কাদের

ষ্টাফ রিপোটার, সুনামগঞ্জ

২০২৩-০২-১১ ০৭:৫৩:৩৩ /

শেখ হাসিনা নেতৃত্বে পদ্মাসেতু,বঙ্গবন্ধু টার্নেলসহ দেশের উন্নয়ন করছেন তখন দেশের উন্নয়নে বিএনপি নেতাদের অন্তত জ্বালায় জ্বলে। বিএনপি আসবে পানি ঘোলা করে আসবে।

না এসে যাবে কোথায় না এসে যাবে কোথার পালাতে হবে আওয়ামী পালাবে না। মরা গাঙের জোয়ার আসে না বিএনপি এখন মরা গাঙ।

সাপকে বিশ্বাস করলেও বিএনপিকে বিশ্বাস করা যায় না বলে জানান,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি দুপুরে শহরের সরকারি জুবিলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আ,লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন,পালিয়ে যাবে কারা পালিয়ে গেছে ত তারেক রহমান। ভারপ্রাপ্ত কবে মুক্ত হবে ভারপ্রাপ্ত তারেক দেশের বাহিরে পালিয়ে আছে। সৎ সাহস থাকলে রাজ পথে আসেন খেলা হবে। সামনা সামনি খেলা হবে।

ভোট চোরদের চিহ্নিত করা হবে। আজিজ মাকা নির্বাচন করতে হবে না। বিএনপি মুখে গনতন্ত্র ভুতের মুখে রাম রাম।

চার ডেটে বিভাগীয় সমাবেশ করে ঘোড়ার ডিম পেড়েছে। তাদের গতি আর গনঅভ্যুত্থান দেখে ঘোড়া ও হাসে মানুষ হাসে।

তিনি আরও বলেন,শেখ হাসিনা ঘরহীন মানুষকে ঘর দিয়েছে। শেখ হাসিনা মডেল মসজিদ তৈরি করে দিয়েছেন। কবোনার সময় বিনা মূল্য টিকা দিয়েছেন।

এবারের নির্বাচন মানেই এই দেশে আরেকটি ৭১সালের যুদ্ধ করতে হবে। বিএনপি ডানা কাটা,ছটফটানি করে,বাংলাদেশ বিএনপি কোনো দিনেই আর নির্বাচনে বিজয়ী হতে পারনে না।

ওবায়দুল কাদের আরও বলেন,লন্ডনে থাকা তারেকের ডান হাত আপনি ফখরুল সাহেব সব জানি। ভোটে জিততে পারবেন না তাই আগুন সন্ত্রাস করবেন তা আমরা বুজতে পেরেছি।

আগুন নিয়ে আসলে আগুন দিয়ে পুরিয়ে দিব। য়ে হাত ভাঙচুর করবেন সে হাত ভেঙে দিব। খেলা হবে খালি মাঠে খেলা হবে না।

আ,লীগ ঐক্য বদ্ধ থাকলে বাংলাদেশ আর কোন দল বিজয়ী হতে পারবে না। ত্যাগীদের মুল্যয়ান করবেন বিবেধ হবে না।

বক্তব্যের শেষে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট কে

সভাপতি ও সাবেক ছাত্র নেতা নোমান বখত পলিনকে সাধারণ সম্পাদক ঘোষনা করেন। পরে সভাপতি সম্পাদক পূর্ণাঙ্গ কমিটি করার জন্য নির্দেশ দিয়েছেন।

শনিবার বেলা ১২টায় সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের সভাপতি ও পরিচালনা করবেন সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন

সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও শফিউল আলম চৌধুরী নাদেল,কেন্দ্রীয় সদস্য ড. মুশফিক হোসেন চৌধুরী,

কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ ডন, উপদপ্তর সম্পাদক সায়েম খান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুহিবুর রহমান মানিক এমপি, জেলা আওয়ামী লীগের সদস্য ড. জয়া সেন গুপ্তা এমপি, মোয়াজ্জেম হোসেন রতন এমপি ও শামীমা আক্তার খানম এমপি।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৫ ফেব্রুয়ারি জেলা আওয়ামী লীগের সম্মেলন হয়েছিল। সম্মেলনে মতিউর রহমানকে সভাপতি ও ব্যারিস্টার এম এনামুল কবির ইমনকে সাধারণ সম্পাদক ঘোষণা করেছিলেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলাম।

এর পর গত বছরে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগকে সম্মেলন করার জন্য তাগিদ দেওয়া হয়। গত বছরের নভেম্বরে সম্মেলনের তারিখ প্রথমে ৩০ নভেম্বর, পরবর্তী সময়ে ৬ ডিসেম্বর, ১১ ডিসেম্বর এবং ২০ ডিসেম্বর ঘোষণা করা হয়েছিল। এর পর সর্বশেষ ১১ ফেব্রুয়ারি সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা