বুধবার, ১ মে ২০২৪ইংরেজী, ১৮ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

নীতিমালার বাইরে বাঁধে কাজ না করার আহবান সহকারী ভূমি কমিশনার'র

ষ্টাফ রিপোটার, সুনামগঞ্জ

২০২৩-০২-০৬ ১২:০৩:৩২ /

মাঠিয়ান হাওরের বর্ধীতাংশ ফসল রক্ষাবাঁধ নির্মাণ কাজ পরিদর্শন করে বাঁধ নির্মাণকারীদের সর্তকতার নীতিমালা অনুসারে নির্ধারিত সময়ে মধ্যে বাঁধের কাজ শেষ করার নির্দেশনা দেন সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি আসাদুজ্জামান রনি।

তিনি সোমবার (৬ ই ফেব্রুয়ারী)দুপুরে উপজেলার বাদাঘাট ইউনিয়নের দরুন গ্রাম সংলগ্ন(পিআইসি নং ৭৬,৭৭)ফসল রক্ষা বাঁধ পরিদর্শন করেন।

ফসল রক্ষা বাঁধ পরিদর্শনের সময় উপজেলা সহকারী কমিশনার ভূমি আসাদুজ্জামান রনি আরও বলেন,

হাওরবাসীর একমাত্র বোরো ফসল রক্ষার জন্য হাওর রক্ষাবাঁধ নির্মানে কোনো পিআইসি বাঁধের কাজে অনিয়ম কিংবা গাফিলতি করলে তাদের বিরুদ্ধে কঠিন ভাবে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। মাটি দিয়েই বাঁধের কাজ করতে হবে।

বাঁধ নির্মাণে কোনো অনিয়ম সহ্য করা হবে না। সে যত বড় শক্তিশালী হউক কোনো ছাড় দেয়া হবে না। বাঁধ নির্মাণ কাজ করতে এসে কোনো ফাঁকি দেয়া যাবে না।

সরকার টাকা বরাদ্দ দিয়েছে সেই টাকা সঠিক ভাবে নীতিমালা মেনেই করতে হবে। বাঁধের চলমান কাজ নীতিমালা অনুযায়ী আগামী ২৮শে ফেব্রুয়ারীর মধ্যে সঠিক ভাবে শেষ করার নির্দেশনা দেন অন্যতায় কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে বলে হুশিয়ার করেন।

এসময় সংশ্লিষ্ট কর্মকর্তা ও সংশ্লিষ্ট পিআইসি ও স্থানীয় বাসিন্দাগন উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা