শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

দ্বিতীয় সর্বোচ্চ করদাতার সম্মাননা পেলেন অমল কান্তি চৌধুরী

ষ্টাফ রিপোটার, সুনামগঞ্জ

২০২২-১২-২৯ ১৬:৩০:১১ /

অমল কান্তি চৌধুরী সুনামগঞ্জের দ্বিতীয় সর্বোচ্চ তরুণ করদাতার সম্মাননা পেয়েছেন। তিনি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও

তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল এর ছোট ভাই। এছাড়াও জেলার সজ্জন পরিশ্রম,আত্মপ্রত্যয়ী ও বিচক্ষণ ব্যবসায়ী হিসাবে পরিচিতি রয়েছে।

বৃহস্পতিবার (২৯, ডিসেম্বর)দুপুরে সিলেটের খাদিমনগর হোটেল গ্র্যান্ড সিলেটে আনুষ্ঠানিকভাবে অমল কান্তি চৌধুরীর হাতে এই সম্মাননা ও ক্রেস্ট তুলে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র মন্ত্রী ড. এ.কে. আব্দুল মোমেন এমপি।

সিলেট কর অঞ্চলের কর কমিশনার মোঃ আবুল কালাম আজাদ'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাননীয় পররাষ্ট্র মন্ত্রী ড. এ.কে. আব্দুল মোমেন এমপি।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন সিলেট রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম,সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি এম শফিকুর রহমান,

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি'র সভাপতি তাহমিন আহমদ,সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি'র সিনিয়র সহ-সভাপতি আব্দুল জব্বার জলিল প্রমুখ।

উল্লেখ্য,আয়কর বিভাগের সিলেট কর অঞ্চলের উদ্যোগে সিলেটে বিভাগের ৩৫জন করদাতাকে চারটি ক্যাটাগরিতে সেরা করদাতার সম্মাননা ২০২২ প্রদান করা হয়।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা