শনিবার, ৪ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

শেখ হাসিনা নেতৃত্বে আরও উচ্চ শিখরে আরোহন করব: র্ধম বিষয়ক প্রতিমন্ত্রী

ষ্টাফ রিপোটার, সুনামগঞ্জ

২০২২-১২-২৬ ১৩:২৬:০৫ /

দেশের স্বার্থে অপশক্তিকে নিমূল করতে হবে। সবাইকে ঐক্য বদ্ধ ভাবে সর্তকতা ও সচেতনতার সাথে দেশের স্বার্থে কাজ করার আহবান জানিয়েছেন,র্ধম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান এমপি।

তিনি রবিবার দুপুরে র্ধমীয় সম্প্রতি ও সচেতনতামূলক আন্তঃর্ধমীয় সংলাপ অনুষ্ঠানে সুনামগঞ্জ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

নির্বাচন নিয়ে প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান এমপি বলেন,ধর্ম নিয়ে কেউ আগামী নির্বাচনে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তাদের বিরুদ্ধে তথ্য প্রমান সহ আইনশৃঙ্খলা বাহিনী কঠোর পদক্ষেপ গ্রহণ করবে। আগামী নির্বাচন অবাদ ও সুষ্ঠু ভাবে নির্বাচন হবে কাকে ভোট দিবেন একবার চিন্তা করবেন কাকে ভোট দিলে দেশের উন্নয়ন হবে।

আবারও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে আসতে পার তার জন্য কাজ করতে হবে। তিনি আবারও রাষ্ট্রের মসনদে আসীন হতে পারলে দেশ ও আপনারদের কারো কোনো অভাব থাকতে না।

প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান এমপি আরও বলেন,এই বাংলাদেশ অস্প্রদায়িক বাংলাদেশ এখানে কোন সাম্প্রদায়িক অপশক্তিকে মাথা তুলে দাড়াতে দেয়া যাবে না।

একটি অপশক্তি বিশৃঙ্খলা সৃষ্টি করতে নানাভাবে চেষ্টা করছে।

আপনরা আপনাদের নিজ নিজ অবস্থান থেকে কঠোর নজরদারি রাখবেন আইনশৃঙ্খলা বাহিনী আছে।

তিনি বলেন,সরকারের চেষ্টায় প্রতিবছর সুষ্ঠু ভাবে হজ্ব পালিত হয়েছে,আগামীতেও হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদ্রাসা,ইমাম মুয়াজ্জিন পরিষদ,ইসলামিক ফাউন্ডেশনসহ হিন্দু,

খ্রিস্টান,বৌদ্ধ সহ সকল র্ধমের দিকে কঠোর নজরদারির মাধ্যমে তাদের সংশ্লিষ্ট সকল উন্নয়ন করছেন।

এসময় তিনি আরও বলেন,সরকার যে নির্বাচনী অঙ্গিকার করেছিল তা বাস্তবায়িত হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন।

ইসলাম প্রচার ও প্রসারে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অবদান রয়েছে তার সরকারের আলমে। এরপর ২১বছর কি হয়েছে আপনারা তা জানেন।

সংখ্যা লগু আমরা চিন্তা করি না আমরা সবাই সমান সবাইকে নিয়ে সমান সুযোগ সুবিধা দিচ্ছি।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে র্ধমীয় সম্প্রতি ও সচেতন বৃদ্ধি করণ প্রকল্প র্ধমবিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন,

সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ,পৌর মেয়র নাদের বকত,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল,অতিরিক্ত পুলিশ সুপার আবু সাইদ প্রমূখ।

এসময় জেলার বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তা,বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,মুসলমান,হিন্দু,বৌদ্ধ,খ্রিস্টান, বৌদ্ধ সহ সকল ধর্মের মানুষ আলোচনা সভায় অংশ গ্রহণ করে।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা