সোমবার, ৬ মে ২০২৪ইংরেজী, ২৩ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

স্বাধীনতা বিরোধী চক্র দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে ব্যাহত করতে তৎপর: ডিসি সুনামগঞ্জ

ষ্টাফ রিপোটার, সুনামগঞ্জ

২০২২-১২-২০ ০৬:৫৮:৩২ /

জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ শাসনামলে বাংলাদেশ আজ বিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে বলেন মন্তব্য করেছেন সুনামগঞ্জ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মকসুদ চৌধুরী।

মঙ্গলবার দুপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে বিজয় দিবস উদযাপন উপলক্ষে জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক শাহনুর আলমের সভপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

শহরের নবীনগর এলাকায় জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের হলরুমে যুব উন্নয়ন অধিদপ্তরের ইনস্টেক্টর মোঃ আলমগীর কবিরের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য তিনি আরও বলেন,স্বাধীনতা বিরোধী একটি চক্র দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে ব্যাহত করতে বিভিন্নভাবে তৎপর রয়েছে বলে জানান।

তিনি আরও বলেন,মুক্তিযুদ্ধের চেতনার বিশেষ করে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা ঐক্যবদ্ধ হয়ে একসাথে কাজ করার আহবান জানিয়ে জেলা প্রশাসক আরও বলেন,ওদের বিরুদ্ধে স্বোচ্ছার প্রতিরোধ গড়ে তুলে একটি সাম্য,মানবিক মূল্যবোধ,গনতন্ত্র ও অসাম্প্রদায়িকতার চেতনা সমুন্নত রাখলেই দেশ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার মোদক, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক সুচিত্রা রায়,

জেলা তথ্য অফিসার মো. আব্দুস ছাত্তার,সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি কুলেন্দু শেখর দাস ও বাসসের জেলা প্রতিনিধি মো. আল হেলাল প্রমুখ।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা