শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ১৯ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

তাহিরপুরে বড় বোনের মারধরে ছোট বোনের মৃত্যু

তাহিরপুর সংবাদদাতা ::

২০২২-১২-১১ ০৮:০৯:৩১ /

তাহিরপুরে আপন বড় বোনের বেধরক মারধরের ঘটনায় আহত ছোট বোনের মৃত্যু হয়েছে।

শনিবার (১০ডিসেম্বর) রাত পৌণে ১১টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় আহত পলি আক্তার (১৮) এর মৃত্য হয়। এ ঘটনাটি ঘটেছে তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের লোহাচুরা গ্রামের শান্তিপুর হাটিতে।

নিহতের লাশ ময়না তদন্ত শেষে নিজ গ্রামে পৌঁছানোর পর রাতে নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন স্বজনরা।

লোহাচুরা গ্রামের ইউপি সদস্য আলী নেওয়াজ সহ আরো অনেকেই জানান, ৬ ডিসেম্ভর মঙ্গলবার ছোট বোন পলি আক্তার(১৮) কে কবিরাজি চিকিৎসার জন্য বিশ্বম্ভরপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের শাহপুর গ্রামে মাওলানা বাহাউদ্দিন কবিরাজের নিকট নিয়ে যান বড় বোন হ্যাপি আক্তার (২৫)।

সেখান থেকে আসার পর তারা দু’বোনই অ-স্বাভাবিক হয়ে পড়ে। এবং বড় বোন হ্যাপী আক্তার তাকে বেধরক মারধর করা শুরু করে। এমতাবস্থায় ছোট বোন পলি আক্তার মারাত্মকভাবে আহত হয়। আহত পলি আক্তারকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ওখানেই চিকিৎসারত অবস্থায় শনিবার রাত পৌনে ১১টায় মারা যায়।

এ বিষয়ে মাওলানা বাহাউদ্দিন কবিরাজের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি নিজের বাড়িতে বসে রোগী আসলে ঝাড়ফুক দেই। পলি আক্তারকে তার বড় বোন হ্যাপি আক্তার নিয়ে আসে।

আমি তাহার সমস্যার বিষয়ে জিজ্ঞাসা করলে সে জানায় তার পেটে জ্বিন আছে এটি সরিয়ে দেয়ার জন্য। এ অবস্থায় আমি তাকে ঝাড়ফুক দিয়েছি। আমি তো জ্বিন তাড়াতে তাকে মারপিট করতে বলিনি।

তাহিরপুর থানা অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন বলেন, সিলেটের পুলিশ ময়না তদন্ত করাচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর ঘটনা সম্পর্কে অবগত হওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা