রবিবার, ৫ মে ২০২৪ইংরেজী, ২২ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

আগামী ২০ ডিসেম্বর সুনামগঞ্জ জেলা আ' লীগের সম্মেলন: আবারো পরিবর্তনের শঙ্কা

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ

২০২২-১২-০৬ ০১:৪৯:৫৩ /

কয়েকদফা তারিখ পরিবর্তন করার পর আগামী ২০ ডিসেম্বর সুনামগঞ্জ ্জে্লা আওয়ামী লীগের সম্মেলন নির্ধারণ করা হয়েছে। গত নভেম্বরে তিনবার সম্মেলনের তারিখ পরিবর্তন করে চতুর্থ দফায় এ তারিখ নির্ধারণ করা হল।

এক মাসে তিনবার সম্মেলনের তারিখ পরিবর্তন করে চতুর্থ দফায় তারিখ নির্ধারণ করা হলেও শংঙ্কা কাটেনি। এদিকে,কয়েক দফায় তারিখ পিছিয়ে জেলার ১২টি উপজেলার মধ্যে সাত উপজেলার সম্মেলনও করতে পারেন নি দায়িত্বশীলরা। ২০ ডিসেম্বরের পূর্বে সম্মেলন না হওয়া উপজেলার মধ্যে তিন চারটি সম্মেলন করার চেষ্টা চলছে বলে জানা যায়।

অন্যদিকে,বার বার সম্মেলনের তারিখ পেছানো এবং নতুন তারিখ ঘোষণায় জেলাজুড়ে আ,লীগের কর্মীদের মধ্যে সম্মেলন কেন্দ্রীক উত্তাপ কমে গেছে। নতুন তারিখ নিয়ে শংখা রয়েছে কর্মীদের মধ্যে। একইভাবে উপজেলা সম্মেলন না হওয়ায়ও ক্ষুব্ধ অনেকে।

জানা যায়,গেল ৩০শে নভেম্বর সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা দিয়ে প্রচারণা শুরু হয়। সম্মেলনের কয়েক দিন আগে তারিখ পরিবর্তনের কথা জানিয়ে বলা হয় সম্মেলন হবে ৬ই ডিসেম্বর। ২৬শে নভেম্বর আবার তারিখ পরিবর্তনের কেন্দ্রীয় দায়িত্বশীল নেতারা ওই সময় বললেন, সম্মেলন হবে ১১ ডিসেম্বর।

৩ ডিসেম্বর শনিবার বিকালে সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন কেন্দ্রীয় অন্যান্য দায়িত্বশীলদের উধৃতি দিয়ে আবার জানালেন, সম্মেলন ১১ ডিসেম্বর নয়, হবে ২০ ডিসেম্বর। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন বললেন,জেলা আওয়ামী লীগের সম্মেলন ১১ ডিসেম্বর তারিখ পরিবর্তন করে ২০ ডিসেম্বরে তারিখ নির্ধারণ করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত) আহমেদ হোসেন।

জেলা আ,লীগের সভাপতি মতিউর রহমান সাহেবের সঙ্গে কথা বলে,আমরা ২০ ডিসেম্বরের মধ্যে কয়েকটি উপজেলায় সম্মেলন করার চেষ্টা করবো। আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন বললেন, ২০ ডিসেম্বর সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন হবেই।

ওই তারিখে সম্মেলন করার জন্য জেলা নেতাদের নির্দেশ দেওয়া হয়েছে। উল্লেখ,২০১৬ সালের ২৫ ফেব্রুয়ারি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি মতিউর রহমান এবং সাধারণ সম্পাদক হয়েছিলেন ব্যারিস্টার এম এনামুল কবির ইমন। পরে ২০১৭ সালের ২২ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে দেওয়া হয়েছিল।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা