শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ১৯ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

শ্রী শ্রী অদ্বৈত্য জন্মধাম সুনামগঞ্জ সদর উপজেলা কমিটির আলোচনা সভা

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ

২০২২-১১-১৯ ১০:৩১:৩১ /

শ্রী শ্রী অদ্বৈত্য জন্মধাম পরিচালনা কমিটির সুনামগঞ্জ সদর উপজেলা শাখার ৫১ সদস্য বিশিষ্ঠ কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে সদর উপজেলা কমিটির আয়োজনে শহরের শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। শ্রী শ্রী অদ্বৈত্য জন্মধাম পরিচালনা কমিটির সুনামগঞ্জ সদর উপজেলা শাখার সভাপতি বিপ্লব চন্দ্র দাসের সভাপতিত্বে ও শ্রী শ্রী অদ্বৈত্য জন্মধাম কেন্দ্রীয় পরিচালনা কমিটি রাজারগাঁও এর সাধারন সম্পাদক প্রেমধন সরকার পলাশের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ ও শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রম পরিচালনা কমিটির সভাপতি পরিমল কান্তি দে।

সভায় প্রধান বক্তা ছিলেন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক,তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শ্রী শ্রী অদ্বৈত্য জন্মধাম কেন্দ্রীয় পরিচালনা কমিটি রাজারগাঁও এর সভাপতি করুনা সিন্ধু চৌধুরী বাবুল।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ও শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রম পরিচালনা কমিটির সাধারন সম্পাদক শিক্ষাবিদ যোগেশ্বর দাস,হাওর বাচাঁও আন্দোলন সুনামগঞ্জ জেলা কমিটির সহ সভাপতি ও বিশিষ্ঠ লেখক সুখেন্দু সেন,শ্রী শ্রী জগন্নাথ জিউর মন্দির পরিচালনা কমিটির সাধারন সম্পাদক বিজয় তালুকদার বিজু, শ্রী শ্রী অদ্বৈত্য

জন্মধাম কেন্দ্রীয় পরিচালনা কমিটি রাজারগাঁও এর নির্বাহী সদস্য রবীন্দ্র কুমার দে,উপদেষ্ঠা অরুণ কুমার দে,শ্রী শ্রী শশ্মান কালি মন্দির পরিচালনা কমিটির সাবেক সাধারন সম্পাদক স্বপন কুমার দাস, শ্রী শ্রী অদ্বৈত্য জন্মধাম কেন্দ্রীয় পরিচালনা কমিটি রাজারগাঁও এর সুধাংমু কুমার গাঙ্গুলী,

শ্রী শ্রী অদ্বৈত্য জন্মধাম কেন্দ্রীয় পরিচালনা কমিটি রাজারগাঁও এর সহ সভাপতি স্মৃতি রতœ দাস, শ্রী শ্রী অদ্বৈত্য জন্মধাম কেন্দ্রীয় পরিচালনা কমিটি রাজারগাঁও এর সহ সভাপতি ঝন্টু ভূষন সরকার,সহ সভাপতি অনিমেষ পাল ভানু,সাধারন সম্পাদক অদ্বৈত্য রায়,মঞ্জু তালুকদার,যুগ্ম সাধারন সম্পাদক রঞ্জন তালুকদার প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন, শ্রী শ্রী অদ্বৈত্য মহাপ্রভূর জন্মধামে প্রতিবছর দেশের বিভিন্ন জেলা থেকে লক্ষ লক্ষ পূর্ণার্থীরা এই অদ্বৈত্য মহাপ্রভূর জন্মধাম পূনাতীর্থে এসে এই যাদুকাটা নদীতে পূণ্য লাভের আশায়, পাপ মোচনের জন্য গঙ্গাস্নান করেন। অন্যান্য বছরের তুলনায় গত কয়েকবছর ধরে দেশবিদেশের লাখো লাখো পূন্যার্থীদের পদভারে মুখরিত হয়ে উঠে অদ্বৈত্য মহাপ্রভূর মন্দির এলাকা।

আমাদের হাওরের জনপদের হিন্দু সম্প্রদায়ের দীর্ঘদিনের ইতিহাস ও ঐহিত্যকে আগামীতে আরো সম্প্রসারিত করতে প্রতিটি সদস্যকে নিরলসভাবে একসাথে কাজ করে যাওয়ার আহবান জানান।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা