শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৪ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

আ'লীগের সঙ্গে দেশের জনগণ আছে : সুনামগঞ্জে পরিকল্পনা মন্ত্রী

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ

২০২২-১১-০৫ ০৭:৪২:৩৬ /

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন,দেশের মানুষ দেখছে আওয়ামী লীগের উন্নয়ন, ঘরে ঘরে, বিদ্যুৎ, সুপিয় পানির ব্যবস্থা, রাস্তাঘাটের উন্নয়ন সব কিছু এই সরকার করছে। আন্দোলনের ভয় দেখিয়ে কোন লাভ হবেনা। আ,লীগের সাথে বাংলাদেশের জনগণ আছে।

তারা দেখছে আ,লীগ ক্ষমতায় থেকে কি কি করছে,তারাই বিচারক। তাই কে ক্ষমতায় থাকবে সেই শেষ বিচারের রায় দেশের জনগণ দিবে। শনিবার (০৫ নভেম্বর) সকালে "বঙ্গবন্ধু দর্শন, সমবায়ের উন্নয়ন" এই স্লোগানকে সামনে রেখে জাতীয় সমবায় দিবস উপলক্ষে শহরের শিল্পকলা একাডেমীর প্রাঙন থেকে একটি র‍্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে সমাপ্ত হলে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথা গুলো বলেন।

মন্ত্রী রোহিঙ্গাদের নিয়ে বলেন,রোহিঙ্গাদের আমরা বুঝা মনে করছি না। তারা বিপদে পড়ে আমাদের দেশে চলে এসেছে। প্রধানমন্ত্রী বলেছেন দেশের ১৬ কোটি মানুষ যখন খেতে পারছে আরোও হয়ত কয়েক লক্ষ খাবে। রোহিঙ্গাদের দেশে ফিরিয়ে দেওয়ার জন্য মিয়ানমারের সাথে আলোচনা চলছে। তারা একেক সময় একেক কথা বলে। মন্ত্রী আরো বলেন,আমরা তাদের জায়গা দিয়েছি।

আমরা চাই বিশ্বের যে সকল রাষ্ট্র আছে জাতিসংঘ সহ তারা দেখুক রোহিঙ্গারা কি অবস্থায় আছে। আমরা বিশ্বাস করি মিয়ানমার যারা পরিচালনা করে তারা ন্যায়ের পথ দেখবে এবং সমঝোতার পথে আসবে এবং রোহিঙ্গারা তাদের দেশে ফিরে যেতে পারবে। এসময় উপস্থিত ছিলেন,,সুনামগঞ্জের জেলা প্রশাসক মো.জাহাঙ্গীর হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, পৌরসভার মেয়র নাদের বখত প্রমুখ।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা