রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

আমরা খেলার জন্য তৈরি, আপনারা ঘরে না বসে খেলার জন্য তৈরি হোন: পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ

২০২২-১১-০৪ ১৫:১৬:৩৪ /

সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, আওয়ামী লীগ আইনের শাসন ও গণতন্ত্রে বিশ্বাসী। নির্বাচন কমিশনের প্রতি আমাদের আস্হা রয়েছে। নির্বাচন কমিশনের প্রতি আস্হা রেখে আসুন, সুষ্ঠু নির্বাচন করি। সমান মাঠে খেলি।

আমরা খেলার জন্য তৈরি আপনারা ঘরে না বসে খেলার জন্য তৈরি হোন। শুক্রবার (৪ নভেম্বর) বিকেলে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে দলীয় কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন,আওয়ামী লীগের নেতৃত্বাধীন শেখ হাসিনার সরকার অবহেলিত বঞ্চিত পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। একটি মহল তা সহ্য করতে পারছে না বলে ষড়যন্ত্র করছে দেশের বিরুদ্ধে।

দেশের সামগ্রিক অগ্রগতি দেখে তাঁরা দিশেহারা হয়ে গেছে। বিএনপিকে সংকীর্ণতা থেকে বেরিয়ে নির্বাচনে অংশ নেয়ার আহবান জানিয়ে পরিকল্পনামন্ত্রী বলেন,বাংলাদেশ নামক রাষ্ট্র আর বাংলাদেশ আওয়ামী লীগ একসূত্রে গাঁথা। তিনি বলেন, বিএনপি কে উদ্দেশ্য করে বলেন, আপনারা সংকীর্ণতা থেকে বেরিয়ে এসে নির্বাচনে অংশ নিন।

মানুষ উন্নয়নের পক্ষে জেগে উঠেছে যেভাবে একাত্তর সালে স্বাধীনতার জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে জেগে ছিল ঠিক সেইভাবে তাঁর সুযোগ্য তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পক্ষে জেগে উঠেছে দেশের মানুষ।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিমের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সহ সভাপতি সিদ্দিক আহমেদ।

সভায় গত ২ নভেম্বর উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে ফুল দিয়ে বরন করা হয়। এসময় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান আগামী ৭ নভেম্বর রানীগঞ্জ সেতু উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্হিত থাকতে সকলের প্রতি আহ্বান জানান।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা