শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৪ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

কোন অপশক্তি দেশে বিশৃঙ্খলা সৃষ্টির সুযোগ পাবে না: আইজিপি আবদুল্লাহ আল- মামুন

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ

২০২২-১১-০৪ ০৪:৩৬:০৮ /

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল- মামুন বলেছেন,হলি আর্টিজানের পর দেশের কোথাও আর তেমন কোন ঘটনা ঘটেনি।

পুলিশের জঙ্গি সন্ত্রাস মোকাবিলায় প্রশিক্ষণ আছে তাই পুলিশ তাদের আগে হাটে। এজন্য সবসময়ই পুলিশ সফল হয়েছে। আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ পেশাদারিত্বের সঙ্গে কঠোর নজরদারি নিয়ে মোকাবিলা করবে পুলিশ। কোন অপশক্তিই দেশে বিশৃঙ্খলা সৃষ্টির সুযোগ পাবে না।

শুক্রবার বেলা সাড়ে ১১ টায় সুনামগঞ্জ সদর থানা কমপ্লেক্সে পুলিশ মল এবং সুনামগঞ্জ পুলিশ লাইনে ক্রীড়া কমপ্লেক্স উদ্বোধনের পর গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলার সময় তিনি এসব কথা বলেন।

পুলিশ প্রধান বলেন,সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর জিরো ট্রলারেন্স নীতির আলোকে এবং মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশনায় পুলিশ, র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন, সকল গোয়েন্দা সংস্থা ও প্রশাসন একযুগে বিগত সময়ে কাজ করেছে।

এজন্য হলি আর্টিজানের পর আর তেমন কোন ঘটনা দেশের কোথাও ঘটেনি। জাতীয় নির্বাচনের এই সময় সবকিছুই পুলিশ পেশাদারিত্বের সঙ্গেই মোকাবিলা করবে। সুনামগঞ্জ পুলিশ লাইন্সে পুলিশ ক্রীড়া কমপ্লেক্স ও সুনামগঞ্জ সদর মডেল থানার কম্পাইন্ডে পুলিশ শপিং মল, পুলিশ ক্যাপের শুভ উদ্বোধন করেন।

পরে পুলিশ লাইন্স মিলনায়তনে কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন। এর আগে গণমাধ্যম কর্মীদের সাথে কথা বলেন। এ সময় ডিআইজি মোহাম্মদ মফিজ উদ্দিন, সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা