রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৪ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

সুনামগঞ্জে জাল স্ট্যাম্প কোর্ট ফি সনাক্তে অভিযান: আটক ২

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ

২০২২-১০-২৭ ১০:২৩:০৬ /

সুনামগঞ্জ জজ কোর্ট ও জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে বিভিন্ন মামলায় দাখিলকৃত স্ট্যাম্প ও কোর্টফি জাল চিহ্নিত হওয়ায় অভিযান দুজনকে আটক করা হয়েছে। তারা হলেন,শরীফ উদ্দিন ও সুবেল আহমদ ।

বৃহস্পতিবার সকালে আদালত চত্বরে এ অভিযান পরিচালনা করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ইসরাত জাহান ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফারহান সাদিক পাঠান। জানা যায়,সুনামগঞ্জ জজ কোর্ট ও জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ব্যবহৃত স্ট্যাম্প ও কোর্টফির মাধ্যমে সরকারের বড় একটি রাজস্বের উৎস।

কিন্তু কিছু অসাধু ভেন্ডারগন দীর্ঘ দিন ধরে জাল স্ট্যাম্প কোর্টফি সরবরাহ করার কারনে সরকারের কোটি কোটি টাকার রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে।

এরই ধারাবাহিকতায় আদালত চত্বরে জাল স্ট্যাম্প কোর্টফি সরবরাহ কারীদের চিহ্নিত করতে কর্মরত ষ্ট্যাম্প ভেন্ডারদের দোকানে দোকানে তল্লাশি অভিযান পরিচালনা করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ইসরাত জাহান ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফারহান সাদিক পাঠান।

অভিযানকালে শরীফ উদ্দিন ও সুবেল আহমদ নামে দুইজনের কাছে জাল স্ট্যাম্প কোর্টফি পাওয়ায় তাদের আটক করা হয়। অভিযানে সহযোগিতা করেন সুনামগঞ্জ পুলিশ কোর্টে কর্মরত সি,এস,আই রনেশ চত্রবর্তী ও দিদারুল আলম।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা