রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

তাহিরপুরে পাটলাই নদীতে বিআইডব্লিউটির চাঁদা নিয়ে সংঘর্ষের ঘটনায় এক পক্ষের মামলা

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ

২০২২-১০-২৫ ১২:০৫:১৭ /

পাটলাই নদীতে বিআইডব্লিউটির চাঁদা উত্তোলন করাকে কেন্দ্র করে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর বাজারে সংঘর্ষের ঘটনায় একপক্ষ মামলা করেছে। মঙ্গলবার বিকেলে ইজারাদের পক্ষে আলমগীর হোসেন বাদী হয়ে মামলা করেনদ।

সত্যতা নিশ্চিত করেছেন তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ ইফতেখাদর হোসেন। সোমবার সকালে সুনামগঞ্জের তাহিরপুর পাটলাই নদীতে নৌযান থেকে বিআইডব্লিউটিএর চাঁদা উত্তোলন করা নিয়ে তরং গ্রামের সামাদ মিয়ার লোকদের সঙ্গে মন্দিয়া গ্রামের সাজিনুর মেম্বারের ছেলে জিলানী মিয়ার লোকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল।

দএরই জের ধরে সোমবার সকালে শ্রীপুর বাজারে তরং গ্রামের সামাদ তালুকদার ও শিবরামপুর গ্রামের আকিক মড়লের মধ্যে এই নিয়ে কথা-কাটাকাটি হয়। এর পরে সংর্ঘষে জড়ায় তরং, শিবরামপুর ও কুড়েপাড়া তিন গ্রামবাসীর্।

তারা দেশীও অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে বাজারের কয়েকটি দোকান ভাংচুর করাসহ অর্ধশতাধিক আহত হন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘন্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুরুত্বর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে,সুনামগঞ্জ সদর হাসপাতাল এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

এঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। তাহিরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন বলেন,সংঘর্ষের ঘটনার পর থেকে বাজারে পুলিশ নজরদারি রাখা হচ্ছে। এই ঘটনায় একটি মামলা হয়েছে। আর কেউ মামলা দিলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা