শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সারকানদ, ফের চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

ইকো প্রকল্পের অর্থায়নে ১১শ পরিবারকে নগদ অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

স্টাফ রিপোর্টার, সুনামগঞ্জ

২০২২-০৮-১৬ ০৭:৫৪:৪০ /

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ ১১শ পরিবারকে ইউরোপিয়ান হিউম্যানিটারিয়ান এইড(ইকো)প্রকল্পের অর্থায়নে ওয়ার্ল্ড ভিশন অর্থ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ওয়ার্ল্ড ভিশন তাহিরপুর এরিয়া প্রোগ্রামের আয়োজনে কায্যালয় প্রঙ্গনে সদর ইউনিয়নে সাতশত পরিবারকে সাড়ে চার হাজার টাকা বিতরণের কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবির।

ওয়ার্ল্ড ভিশন তাহিরপুর এপি ম্যানেজার বিভূদান বিশ্বাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন,সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুনাব আলী,উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ,যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া,ওয়ার্ল্ড ভিশন সিলেট সিনিয়র ম্যানেজার কাজল দ্রং,প্রজেক্ট ম্যানেজার স্টিপ তাপস চিসিমসহ ওয়ার্ল্ড ভিশন কার্য্যালয়ের কর্মকর্তাগনসহ স্থানীয় সাংবাদিকগন।

এসময় উপকার ভোগীগন উপস্থিত ছিলেন। ওয়ার্ল্ড ভিশন তাহিরপুর এরিয়া প্রোগ্রাম ম্যানেজার বিভূদান বিশ্বাস জানান,ইকো প্রকল্পের অর্থায়নে ও ওয়ার্ল্ড ভিশনের মাধ্যমে উপজেলার তিনটি ইউনিয়নের(তাহিরপুর সদর,বালিজুরী ও উত্তর বড়দল বন্যায় ক্ষতিগ্রস্থ ১১শত পরিবারকে সাড়ে চার হাজার করে টাকা এবং ঘর মেরামতের জন্য ৪শ পরিবারকে ৩ হাজার করে টাকা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেয়া হবে।

আজকে শুধু সদর ইউনিয়নের সাতশত পরিবারকে সাড়ে চার হাজার টাকা দিয়ে বিতরণের কার্যক্রম করা হচ্ছে। দ্বিতীয় পর্বে ৩হাজার করে টাকা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হবে। এবার আর পূর্বের উপকার ভোগীদের দেয়া হবে না।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা