শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সারকানদ, ফের চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর

যাত্রীবাহী বাসে শিক্ষার্থীকে যৌন হেনস্তা: একজনকে কারাদণ্ড

সিলেট সান ডেস্ক::

২০২১-১১-১৬ ০৯:৪৫:৪৫ /

 

চট্টগ্রাম থেকে সুনামগঞ্জগামী দূরপাল্লার একটি যাত্রীবাহী বাসে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মো. মাহবুবুর রহমান (২৬) নামের এক যুবককে তিনমাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ৭ টার দিকে মৌলভীবাজার সদর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এ আদেশ দেন। এ সময় অভিযুক্তকে আরও ১০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে বিনাশ্রমে এক মাসের কারাদণ্ড প্রদান করেন আদালত।

দণ্ডপ্রাপ্ত যাত্রী মো. মাহবুবুর রহমান (২৬) সুনামগঞ্জের জগন্নাথপুরের স্বজনশ্রী গ্রামের মো. আব্দুর রউফের ছেলে, সে পেশায় একজন রাজমিস্ত্রী।

বিষয়টি নিশ্চিত করে শেরপুর হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. নবীর হোসেন বলেন, সকালে ঢাকা-সিলেট মহাসড়কের শেরপুর মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় সৌদিয়া পরিবহনের একটি দূরপাল্লার যাত্রীবাহী বাসের ভেতরে হট্টগোলের আওয়াজ পাই। বিষয়টি আমাদের কাছে অস্বাভাবিক মনে হলে গাড়িটি থামিয়ে চালক-হেল্পার ও যাত্রীদের জিজ্ঞাসাবাদ করি। এই সময় গাড়ির ভেতরের যাত্রীরা জানান, এক যুবক বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক মেয়েকে যৌন হেনস্তা করেছে।

এ ঘটনায় পুলিশ ভিকটিম শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি বলেন, ঐ ছেলে গাড়িতে বসে  অনেকক্ষণ ধরে মোবাইল ফোনে প্রকাশ্যে পর্নোগ্রাফি দেখছে। এমনকি বারবার তার দিকে তাকিয়ে বিভিন্ন ভাবে খারাপ অঙ্গভঙ্গি করছে। বিষয়টি হাইওয়ে পুলিশ সুপার, সিলেট রিজিয়ন, সিলেটকে জানালে তার নির্দেশে মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়। তিনি সরজমিনে এসে সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে ঘটনার সত্যতা পেয়ে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে অভিযুক্তকে ৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থ দণ্ড, অনাদায়ে বিনাশ্রমে ০১ (এক) মাসের কারাদণ্ড প্রদান করেন। পরে ঐ আসামীকে মৌলভীবাজার জেলা কারাগারে প্রেরণ করা হয়।

 

সিলেট সান/এসএ

এ জাতীয় আরো খবর

স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন, আসামী পলাতক

স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন, আসামী পলাতক

 কাউন্সিলর নিপু জামিনে মুক্ত

কাউন্সিলর নিপু জামিনে মুক্ত

বাসিয়া নদীর পুরনো সেতু ভেঙে ফেলায় এলজিডি নির্বাহী প্রকৌশলীসহ ৭ জনের বিরুদ্ধে রুল জারি

বাসিয়া নদীর পুরনো সেতু ভেঙে ফেলায় এলজিডি নির্বাহী প্রকৌশলীসহ ৭ জনের বিরুদ্ধে রুল জারি

 অবসরের ৩ বছর পার না হলে নির্বাচনে অংশ নিতে পারবেন না: হাইকোর্ট

অবসরের ৩ বছর পার না হলে নির্বাচনে অংশ নিতে পারবেন না: হাইকোর্ট

ফেঞ্চুগঞ্জে দোকান কর্মচারী সজল হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন  কারাদণ্ড

ফেঞ্চুগঞ্জে দোকান কর্মচারী সজল হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড

সুবিদবাজারে ডাচ-বাংলার এটিএম বুথ থেকে ২৬ লাখ টাকা গায়েব

সুবিদবাজারে ডাচ-বাংলার এটিএম বুথ থেকে ২৬ লাখ টাকা গায়েব