বুধবার, ১ মে ২০২৪ইংরেজী, ১৮ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল সম্পাদক সিরাজ

সিলেট সান ডেস্ক ::

২০২৪-০৪-১৮ ১৮:২২:০২ /

ফাইল ছবি।

সিলেট প্রেসক্লাবের ২০২৪-২৫ কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সময় টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ইকরামুল কবির সভাপতি এবং দৈনিক সিলেটের ডাকের চিফ রিপোর্টার মোহাম্মদ সিরাজুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ইকরামুল কবির এ নিয়ে তৃতীয়বারের মতো সিলেট প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হলেন। এবার তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন হুমায়ুন রশিদ চৌধুরী। এরআগে তিনি ২০১৬-১৭ এবং ২০১৮-১৯ মেয়াদে সভাপতির দায়িত্ব পালন করেন।

অপরদিকে মোহাম্মদ সিরাজুল ইসলাম একদশক পর পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন। এরআগে তিনি ২০১৪-১৫ মেয়াদে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

এবার তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোহাম্মদ আফতাব উদ্দিন। সিনিয়র সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন খালেদ আহমদ, সহ সভাপতি নির্বাচিত হয়েছেন বাপ্পা ঘোষ চৌধুরী।

সহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শোয়াইব হাসান, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন খালেদ আহমদ। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন আনিস রহমান, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নূর আহমদ।

ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে নির্বাচিত হয়েছে শেখ আবদুল মজিদ, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন এটিএম তুরাব। পাঠাগার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন কবির আহমদ, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মুহিবুর রহমান।

নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন শেখ আশরাফুল আলম নাসির, আব্দুর রাজ্জাক এবং সুনীল সিংহ। বৃহস্পতিবার বিকাল ৩টা থেকে ভোটগ্রহণ শুরু হলে ৫টা পর্যন্ত একটানা চলে।

উৎসবমুখর পরিবেশে ভোটার, প্রার্থী ও অতিথিদের পদচারণায় মুখরিত হয়ে উঠে সুবিদবাজারের পুরো ক্লাব ভবন। এসময় সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী, আওয়ামীলীগ নেতা সুজাত আলী রফিক,

জেলা বিএনপির সেক্রেটারী এমরান আহমদ চৌধুরী এবং মহানগর বিএনপি সেক্রেটারী ইমদাদ আহমদ চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মী এবং বিশিষ্টজনেরা নির্বাচন পরিদর্শন করেন।

এরআগে সকালে ক্লাবের আমিনুর রহমান মিলনায়তনে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। বিদায়ী সভাপতি ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে এতে বার্ষিক রিপোর্ট তুলে ধরেন বিদায়ী সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু। কোষাধ্যক্ষের রিপোর্ট পেশ করেন কাউসার চৌধুরী।

এ জাতীয় আরো খবর

সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল সম্পাদক সিরাজ

সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল সম্পাদক সিরাজ

কণ্ঠশিল্পী পাগল হাসান আর নেই,  সড়ক দুর্ঘটনায় থেমে গেল একটি কন্ঠ

কণ্ঠশিল্পী পাগল হাসান আর নেই, সড়ক দুর্ঘটনায় থেমে গেল একটি কন্ঠ

মোঘলাবাজারে চেক প্রতারনা মামলায় লন্ডন প্রবাসী মনসুরুল কারাগারে

মোঘলাবাজারে চেক প্রতারনা মামলায় লন্ডন প্রবাসী মনসুরুল কারাগারে

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্টে এক পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্টে এক পরিবারের ৫ জনের মৃত্যু

 উপজেলা নির্বাচন ২০২৪: সিলেট বিভাগের ১১ টিতে নির্বাচন ৮ মে

উপজেলা নির্বাচন ২০২৪: সিলেট বিভাগের ১১ টিতে নির্বাচন ৮ মে

সিলেট জেলা ট্রাক পিকআপ  কাভার্ডভ্যান মালিক সমিতির  নবনির্বাচিত কমিটির অনুমোদন

সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতির নবনির্বাচিত কমিটির অনুমোদন