সোমবার, ৬ মে ২০২৪ইংরেজী, ২৩ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের সহযোগিতায় শীতের উষ্ণতা পেল ২০ পরিবার

স্টাফ রিপোর্ট: ::

২০২৪-০২-১২ ১১:৩৫:০১ /

নিজস্ব ছবি।

সিলেটের বিভিন্ন চা বাগানের শ্রমিকরা এবারের শীতে কম্বল পেলেও দলদলি বাগানের কিছু চা শ্রমিক ছিলেন অনেকটা বাইরে। তারা এই শীতে একটা কম্বলের জন্য বিভিন্ন জনের কাছে আহবান জানান।

সম্প্রতি তাদের আহবানে সাড়া দেয় মানবাধিকার সাংবাদিক সুরক্ষা ফাউন্ডেশন (মাসাসুফা)। সোমবার (১২ ফেব্রুয়ারি) ২০ পরিবারের কর্তা ব্যক্তিদের হাতে তুলে দেওয়া হয় ২০ টি কম্বল।

কম্বল পেয়ে তারা খুশীতে অনেকটা উদ্বেলিত হয়ে পড়েন। প্রচন্ড এই শীতের শেষ সময়ে কম্বল পেয়ে তারা অনেকটা আনন্দিত। চা বাগান শ্রমিক কুলমনি বাউরি জানান, এ বছর প্রচন্ড শীত পড়েছে।

এবারের শীতে দেখেছি আমাদের বাগানসহ বিভিণœ বাগানের শ্রমিকদের শীতবস্ত্র দেওয়া হয়েছে। আমরা পাইনি। বিষয়টি পঞায়েত সভাপতি মিন্টু দাসকে জানাই। তার অক্লান্ত পরিশ্রমে আমরা কয়েকটি পরিবার পেলাম শীতের উষ্ণতা। পাশেই ছিলেন, বয়োবদ্ধ পরিমল দাস।

তিনি জানান, খুব খুশী হইছি। আরো আগে পেলে ভাল হত। তারপরও আমাদের দিকে খেয়াল করায় ধন্যবাদ জানান সংগঠনের সকলকে। মানবাধিকার সাংবাদিক সুরক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে ও সোল ফাউন্ডেশনের সহযোগিতায় এই কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মানবাধিকার সাংবাদিক সুরক্ষা ফাউন্ডেশনের (মাসাসুফা) চেয়ারম্যান ফয়সল আহমদ বাবলু, সোল ফাউন্ডেশনের চেয়ারম্যান আরিফ উদ্দিন, মাসাসুফার সেক্রেটারি জেনারেল ইউসুফ আলী,

টুকের বাজার ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কাসেম চৌধুরী খালেদ, দলদলি চাবাগানের পঞ্চায়েত সভাপতি মিন্টু দাস, দলদলি যুব সংঘের সভাপতি মনোরঞ্জন দাস।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২