মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের সহযোগিতায় শীতের উষ্ণতা পেল ২০ পরিবার

স্টাফ রিপোর্ট: :: || ২০২৪-০২-১২ ১১:৩৫:০১

image

সিলেটের বিভিন্ন চা বাগানের শ্রমিকরা এবারের শীতে কম্বল পেলেও দলদলি বাগানের কিছু চা শ্রমিক ছিলেন অনেকটা বাইরে। তারা এই শীতে একটা কম্বলের জন্য বিভিন্ন জনের কাছে আহবান জানান।

সম্প্রতি তাদের আহবানে সাড়া দেয় মানবাধিকার সাংবাদিক সুরক্ষা ফাউন্ডেশন (মাসাসুফা)। সোমবার (১২ ফেব্রুয়ারি) ২০ পরিবারের কর্তা ব্যক্তিদের হাতে তুলে দেওয়া হয় ২০ টি কম্বল।

কম্বল পেয়ে তারা খুশীতে অনেকটা উদ্বেলিত হয়ে পড়েন। প্রচন্ড এই শীতের শেষ সময়ে কম্বল পেয়ে তারা অনেকটা আনন্দিত। চা বাগান শ্রমিক কুলমনি বাউরি জানান, এ বছর প্রচন্ড শীত পড়েছে।

এবারের শীতে দেখেছি আমাদের বাগানসহ বিভিণœ বাগানের শ্রমিকদের শীতবস্ত্র দেওয়া হয়েছে। আমরা পাইনি। বিষয়টি পঞায়েত সভাপতি মিন্টু দাসকে জানাই। তার অক্লান্ত পরিশ্রমে আমরা কয়েকটি পরিবার পেলাম শীতের উষ্ণতা। পাশেই ছিলেন, বয়োবদ্ধ পরিমল দাস।

তিনি জানান, খুব খুশী হইছি। আরো আগে পেলে ভাল হত। তারপরও আমাদের দিকে খেয়াল করায় ধন্যবাদ জানান সংগঠনের সকলকে। মানবাধিকার সাংবাদিক সুরক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে ও সোল ফাউন্ডেশনের সহযোগিতায় এই কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মানবাধিকার সাংবাদিক সুরক্ষা ফাউন্ডেশনের (মাসাসুফা) চেয়ারম্যান ফয়সল আহমদ বাবলু, সোল ফাউন্ডেশনের চেয়ারম্যান আরিফ উদ্দিন, মাসাসুফার সেক্রেটারি জেনারেল ইউসুফ আলী,

টুকের বাজার ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কাসেম চৌধুরী খালেদ, দলদলি চাবাগানের পঞ্চায়েত সভাপতি মিন্টু দাস, দলদলি যুব সংঘের সভাপতি মনোরঞ্জন দাস।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net