সোমবার, ৬ মে ২০২৪ইংরেজী, ২৩ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

কানাইঘাটে অটোরিকশা চালক খুন, আটক ১

কানাইঘাট প্রতিনিধি ::

২০২৪-০২-০৮ ১৩:৪৩:২৯ /

সিলেটের কানাইঘাট উপজেলায় মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগার জেরে বাকবিতন্ডায় জড়িয়ে ছুরিকাঘাতে খুন হয়েছেন সিএনজিচালিত অটোরিকশাচালক আলমগীর হোসেন (৩২)।

তিনি উপজেলার ঝিঙ্গাবাড়ী ইউনিয়নের তিনচটি গ্রামের মৃত আলী আহমদ মিস্ত্রীর ছেলে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ১ জনকে আটক করেছে।

এদিকে বৃহস্পতিবার অটোরিকশা চালকের মরদেহের ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই বাদি হয়ে কানাইঘাট থানায় মামলা দায়ের করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গাছবাড়ি বাজারের পল্লী বিদ্যুৎ মোড়ে সিএনজিচালিত অটোরিকশা স্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে যাচ্ছিলেন আলমগীর হোসেন।

এ সময় একই এলাকার দুই যুবক মোটরসাইকেলে যাওয়ার সময় অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। এ নিয়ে অটোরিকশা চালক আলমগীরের সঙ্গে মোটরসাইকেলের দুই আরোহীর বাগ্বিতণ্ডার ঘটনা ঘটে।

একপর্যায়ে মোটরসাইকেল আরোহীরা আলমগীরকে ছুরিকাঘাত করেন। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে গেলে মোটরসাইকেল রেখে ওই দুই যুবক পালিয়ে যান। পরে আলমগীরকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ সময় স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে আরোহীদের ফেলে যাওয়া মোটরসাইকেলে আগুন দিয়ে বিক্ষোভ করেন। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে আলমগীরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুলিশ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, ঘটনার সঙ্গে জড়িত সোলায়মান আহমদ নামের এক যুবককে আটক করা হয়েছে। অপর জড়িতদের আটকের জন্য পুলিশের অভিযান চলছে। আইনি প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২