কানাইঘাটে অটোরিকশা চালক খুন, আটক ১

কানাইঘাট প্রতিনিধি :: || ২০২৪-০২-০৮ ১৩:৪৩:২৯

image

সিলেটের কানাইঘাট উপজেলায় মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগার জেরে বাকবিতন্ডায় জড়িয়ে ছুরিকাঘাতে খুন হয়েছেন সিএনজিচালিত অটোরিকশাচালক আলমগীর হোসেন (৩২)।

তিনি উপজেলার ঝিঙ্গাবাড়ী ইউনিয়নের তিনচটি গ্রামের মৃত আলী আহমদ মিস্ত্রীর ছেলে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ১ জনকে আটক করেছে।

এদিকে বৃহস্পতিবার অটোরিকশা চালকের মরদেহের ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই বাদি হয়ে কানাইঘাট থানায় মামলা দায়ের করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গাছবাড়ি বাজারের পল্লী বিদ্যুৎ মোড়ে সিএনজিচালিত অটোরিকশা স্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে যাচ্ছিলেন আলমগীর হোসেন।

এ সময় একই এলাকার দুই যুবক মোটরসাইকেলে যাওয়ার সময় অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। এ নিয়ে অটোরিকশা চালক আলমগীরের সঙ্গে মোটরসাইকেলের দুই আরোহীর বাগ্বিতণ্ডার ঘটনা ঘটে।

একপর্যায়ে মোটরসাইকেল আরোহীরা আলমগীরকে ছুরিকাঘাত করেন। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে গেলে মোটরসাইকেল রেখে ওই দুই যুবক পালিয়ে যান। পরে আলমগীরকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ সময় স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে আরোহীদের ফেলে যাওয়া মোটরসাইকেলে আগুন দিয়ে বিক্ষোভ করেন। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে আলমগীরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুলিশ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, ঘটনার সঙ্গে জড়িত সোলায়মান আহমদ নামের এক যুবককে আটক করা হয়েছে। অপর জড়িতদের আটকের জন্য পুলিশের অভিযান চলছে। আইনি প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net