শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ১৯ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

ভোটের পক্ষে মানুষ, তাদের হরতালে সাড়া দিচ্ছে না: মাজার জিয়ারত শেষে শেখ হাসিনা

স্টাফ রিপোর্ট: ::

২০২৩-১২-২০ ০২:৫২:৫০ /

ছবি সংগৃহীত :

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘যারা জ্বালাও পোড়াও করবে জনগণ তাদের উৎখাত করবে। এদের বিরুদ্ধে সরকারও কঠোর ব্যবস্থা নেবে।’

আজ বুধবার সিলেটে হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত শেষে উপস্থিত সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। শেখ হাসিনা বলেন, ‘তারা নির্বাচন বানচাল করতে চায়, মানুষকে ভোট দিতে দেবে না। মানুষ কিন্তু ভোটের পক্ষে, মানুষ নির্বাচনের পক্ষে।

মানুষতো তাদের হরতালে সাড়া দিচ্ছে না, মানুষ বরং ভোটের মিছিলে যোগ দিচ্ছে। তারপরেও কেন এই সন্ত্রাসী কর্মকাণ্ড? সেটাই আমার প্রশ্ন।’ তিনি বলেন, ‘দেশের মানুষ হরতাল চায় না, ভোট দিতে চায়।’ শেখ হাসিনা বলেন, ‘কেউ নির্বাচন না করতে চাইলে করবে না।

কিন্তু আগুন দিয়ে মানুষ কেন পোড়াবে? এটা সন্ত্রাসী-জঙ্গিবাদী কাজ। এটাই করে যাচ্ছে বিএনপি-জামায়াত জোট। এটা কোন ধরণের আন্দোলন?’ তিনি বলেন, ‘রেলে আগুন দিল, মা সন্তানকে বুকে চেপে ধরে মারা গেল।

কী করে এভাবে মানুষ হত্যা করে? মানুষের ওপর হামলা, প্রধান বিচারপতির বাড়িতে হামলা, সাংবাদিকদের ওপর হামলা। এটা কেন? লন্ডন থেকে হুকুম আসে, আর তার চ্যালারা (অনুসারী) এখানে আগুন দেয়। বাংলাদেশে এমন দুর্বৃত্তপনা কেউ মেনে নেবে না।’

মানুষ মেরে তারা ভীতি সৃষ্টি করতে চায় মন্তব্য করে শেখ হাসিনা বলেন, ‘এসব করে কিছুই হবে না। তারা কোনো দিন সফল হবে না। এ ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড করে জনগণকে দাবায়ে রাখতে পারবে না।’ সরকারপ্রধান বলেন, ‘আওয়ামী লীগ ৭ জানুয়ারির নির্বাচনে জিতে ক্ষমতায় আসলে উন্নত বাংলাদেশ গড়তে কাজ করবে।

আমাদের লক্ষ্য হচ্ছে বাংলাদেশে একটি মানুষও গৃহহীন থাকবে না, ভূমিহীন থাকবে না। সে লক্ষ্য নিয়েই আমরা কাজ করছি।’ এর আগে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে হযরত শাহজালালের মাজার জিয়ারত করেন তিনি।

এসময় দেশ ও জাতির মঙ্গল ও সমৃদ্ধি কামনা করে দোয়া করেন। এদিন বেলা ১১টার পর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে শেখ হাসিনা সিলেট ওসমানী বিমানবন্দরে পৌঁছান। পরে তিনি গাড়িবহর নিয়ে বিমানবন্দর থেকে হজরত শাহজালালের (রহ.) এর মাজারে আসেন।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২