রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৪ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

লালা বাজারে পুলিশ দেখে পালাতে গিয়ে যুবদল নেতার মৃত্যু

স্টাফ রিপোর্ট: ::

২০২৩-১০-৩১ ০৫:৪০:১৯ /

সিলেটের দক্ষিণ সুরমার লালার বাজারে পুলিশের ধাওয়ায় এক যুবদল কর্মী নিহত হয়েছেন। মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটেছে। তার নাম জিল্লুর রহমান। তিনি গোলাপগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক। তার বাড়ি গোলাপগঞ্জ উপজেলরা মদনগৌরিপুর গ্রামে। তিনি এলাইছ মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন এসএমপির উপ কমিশনার আজবাহার আলী শেথ।
 

পুলিশ জানায়, পিকিটিং শেষে পুলিশ দেখে পালানোর সময় গাছের সঙ্গে তার মোটরসাইকেলের ধাক্কা লেগে আহত হন জিলু। এর আগে সকাল ৮টার দিকে দক্ষিণ সুরমার গালিমপুর এলাকায় চান্দাইমুখীর রাস্তার মুখে সিলেট-ঢাকা বাইপাস সড়কে যাত্রীবাহী একটি বাসে আগুন দেওয়ার চেষ্টা করে পিকেটাররা।

এসময় গাড়িটিতে ভাঙচুরও চালায় তারা। তবে বাসের যাত্রীরা গাড়ির টায়ারে লাগা আগুন নিভিয়ে ফেলেন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে পিকেটাররা পালিয়ে যায়। এছাড়া দক্ষিণ সুরমায় ঢাকা-সিলেট মহাসড়কে বিক্ষিপ্তভাবে পিকেটিং করছে বিএনপি-জামায়াত নেতাকর্মীরা।

দক্ষিন সুরমা থানার ওসি শামসুদ্দোহা জানিয়েছেন, দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা জানান, সিলেটের লালাবাজার এলাকায় পিকেটিং করছিলেন জিলুসহ কয়েকজন। পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল করে পালানোর চেষ্টা করেন তিনি। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে তার মোটরসাইকেলের গাছের সঙ্গে ধাক্কা লেগে।  

তবে এ অভিযোগ অস্বীকার করে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী জানান, পুলিশ ধাওয়া করে আটকের পর জিলুকে মারধর করে। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়।  

তার ভাই বুিলু মিয়া জানান, তারা ভাই মোটরসাইকেল দূঘটনায় আহত হয়ে হাসপাতালে এসে মারা গেছেন। মোটরসাইকেলের সঙ্গে গাছের ধাক্কা লাগে বলেও তিনি জানান। 

এ জাতীয় আরো খবর

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা