লালা বাজারে পুলিশ দেখে পালাতে গিয়ে যুবদল নেতার মৃত্যু

স্টাফ রিপোর্ট: :: || ২০২৩-১০-৩১ ০৫:৪০:১৯

image

সিলেটের দক্ষিণ সুরমার লালার বাজারে পুলিশের ধাওয়ায় এক যুবদল কর্মী নিহত হয়েছেন। মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটেছে। তার নাম জিল্লুর রহমান। তিনি গোলাপগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক। তার বাড়ি গোলাপগঞ্জ উপজেলরা মদনগৌরিপুর গ্রামে। তিনি এলাইছ মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন এসএমপির উপ কমিশনার আজবাহার আলী শেথ।
 

পুলিশ জানায়, পিকিটিং শেষে পুলিশ দেখে পালানোর সময় গাছের সঙ্গে তার মোটরসাইকেলের ধাক্কা লেগে আহত হন জিলু। এর আগে সকাল ৮টার দিকে দক্ষিণ সুরমার গালিমপুর এলাকায় চান্দাইমুখীর রাস্তার মুখে সিলেট-ঢাকা বাইপাস সড়কে যাত্রীবাহী একটি বাসে আগুন দেওয়ার চেষ্টা করে পিকেটাররা।

এসময় গাড়িটিতে ভাঙচুরও চালায় তারা। তবে বাসের যাত্রীরা গাড়ির টায়ারে লাগা আগুন নিভিয়ে ফেলেন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে পিকেটাররা পালিয়ে যায়। এছাড়া দক্ষিণ সুরমায় ঢাকা-সিলেট মহাসড়কে বিক্ষিপ্তভাবে পিকেটিং করছে বিএনপি-জামায়াত নেতাকর্মীরা।

দক্ষিন সুরমা থানার ওসি শামসুদ্দোহা জানিয়েছেন, দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা জানান, সিলেটের লালাবাজার এলাকায় পিকেটিং করছিলেন জিলুসহ কয়েকজন। পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল করে পালানোর চেষ্টা করেন তিনি। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে তার মোটরসাইকেলের গাছের সঙ্গে ধাক্কা লেগে।  

তবে এ অভিযোগ অস্বীকার করে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী জানান, পুলিশ ধাওয়া করে আটকের পর জিলুকে মারধর করে। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়।  

তার ভাই বুিলু মিয়া জানান, তারা ভাই মোটরসাইকেল দূঘটনায় আহত হয়ে হাসপাতালে এসে মারা গেছেন। মোটরসাইকেলের সঙ্গে গাছের ধাক্কা লাগে বলেও তিনি জানান। 

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net