শুক্রবার, ১০ মে ২০২৪ইংরেজী, ২৬ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : মতুন করে সিসিক’র হোল্ডিং ট্যাক্স আরোপ করা অযৌক্তিক, গণবিরোধী: প্রতিবাদী মানববন্ধনে বক্তারা সিলেট সদর উপজেলায় চেয়ারম্যান হলেন সুজাত আলী রফিক জাল ভোটারের ছবি তুলতে গিয়ে হামলার শিকার সাংবাদিক উপজেলা নির্বাচন-২০২৪: সিলেটে বিচ্ছিন্ন ঘটনায় শেষ হলো ভোট উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

শেখ হাসিনার উন্নয়নের বার্তা নিয়ে মানুষের দুয়ারে দুয়ারে করুণাসিন্ধু বাবুল

ষ্টাফরিপোটার, সুনামগঞ্জ ::

২০২৩-০৭-১৪ ১৬:০৯:১২ /

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় গণসংযোগ,উঠান বৈঠক ও সরকারের উন্নয়নমূলক কার্মকাণ্ডের বিভিন্ন বিষয়ে প্রচারপ ব্যস্ত সময় পার করছেন করুনা সিন্ধু চৌধুরী বাবুল।

শুক্রবার(১৪জুলাই)দিনব্যাপী উপজেলার জামালগঞ্জ বাজার,সাচনা বাজারসহ বিভিন্ন বাজারে প্রচার চালান তিনি। তিনি সুনামগঞ্জ ১ আসনে (তাহিরপুর,জামালগঞ্জ, ধর্মপাশা ও মধ্যনগর উপজেলা) আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী,

তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান,জেলা আ,লীগের সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক,জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক কারা নির্যাতিত ছাত্রনেতা।

প্রচারণাকালে তিনি সবার উদ্দেশ্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষ যাতে উন্নত আর সুন্দর জীবন পেতে পারে,সবাই যাতে খাদ্য,আশ্রয়, শিক্ষা এবং স্বাস্থ্যসেবার সুযোগ পায় তার জন্য দিনরাত কাজ করছেন।

সেই লক্ষ্য নিয়েই আওয়ামী লীগ সরকার এগিয়ে যাচ্ছে দূর্বার গতিতে। তাই বাংলাদেশকে নিয়ে যারা ষড়যন্ত্র করছে তাদের রুখে দিয়ে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে আওয়ামীলীগের প্রার্থীকে বিজয়ী করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করার আহ্বান জানান তিনি।

এসময় তিনি আরও বলেন,স্মার্ট বাংলাদেশ বিনির্মানে নৌকা প্রতীক ভোট দিন । উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখুন। আমি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা নিয়ে মানুষের দুয়ারে দুয়ারে ছুটে চলেছি।

আমি হাওর পাড়ের সন্তান,আপনাদের সন্তান সব সময় আমি আপনাদের পাশে আছি আর থাকব। এসময় সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য হোসেন আলী, কাজী আশরাফ যুগ্ম সাধারণ সম্পাদক জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগ,

জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মজনু মিয়া, যুবলীগ নেতা পলাশ সরকার, কিংকর ঘোষ চৌধুরী, ভীমখালি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আখতারুজ্জামান শাহ, সাধারণ সম্পাদক আব্দুল কাদির প্রমুখ।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা