বৃহস্পতিবার, ২ মে ২০২৪ইংরেজী, ১৯ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

সদর ও ফেঞ্চুগঞ্জের ৮ ইউনিয়ন ভোটগ্রহণ চলছে

সিলেট সান ডেস্ক ::

২০২৩-০৩-১৬ ০৩:১৫:১১ /

সিলেট সদর উপজেলার ৩টি ও ফেঞ্চুগঞ্জের ৫টি ইউনিয়ন পরিষদ (ইউপি) সাধারণ নির্বাচনে শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে। টানা চলবে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত।

আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৮টায় ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ শুরু হয়।

সিলেট সদর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটগ্রহণে সব ধরনের প্রস্তুতি রয়েছে নির্বাচন কমিশনের। প্রিসাইডিং অফিসার ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যসহ ভোটকেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা সতর্কতার সঙ্গে দায়িত্ব পালন করছেন।

সরেজমিনে দেখা যায়, সকাল থেকে দীর্ঘ লাইনে দাড়িয়ে ভোট দিচ্ছেন ভোটাররা। সব কেন্দ্রে নারী ভোটারদের উপস্থিতি বেশি দেখা গেছে।

দুই উপজেলায় চেয়ারম্যান পদে ৩৯, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬৭ জন ও সাধারণ সদস্য পদে ৩৮৩সহ মোট ৪৯৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সদরে ৮৪ হাজার ৮৩৭ জন ও ফেঞ্চুগঞ্জে ৮১ হাজার ৮৯৫ জনসহ মোট ১ লাখ ৬৬ হাজার৭৩২ জন ভোটার নির্বাচন করবেন তাদের আগামীদিনের জনপ্রতিনিধি।

সিলেট সদর উপজেলার তিন ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৩,সংরক্ষিত মহিলা সদস্য পদে ৩৯ জন ও সাধারণ সদস্য পদে ১৪৭জনসহ মোট ১৯৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ফেঞ্চুগঞ্জ উপজেলার পাঁচ ইউনিয়েনে চেয়ারম্যান পদে ২৬,সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৮জন ও সাধারণ সদস্য পদে ২৩৬ জনসহ মোট ২৯০ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২