বুধবার, ১ মে ২০২৪ইংরেজী, ১৮ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

গাজীপুরে ট্রেনের ধাক্কায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীসহ নিহত ২

সিলেট সান ডেস্ক::

২০২২-১১-২২ ১৩:৫১:৩৬ /

ফাইল ছবি।

গাজীপুরের কালীগঞ্জে মোটরসাইকেলে রেলক্রসিং পারের সময় ট্রেনের ধাক্কায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে টঙ্গী-ভৈরব রেলপথের কালীগঞ্জের খঞ্জনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন ভেটেরিনারি চিকিৎসক আমিনুল ইসলাম (৪০) এবং ওষুধ বিপণনকারী প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধি আহসান হাবীব (৩৮)। আমিনুল ইসলাম সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ১৯তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

তাঁর বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলায়। আমিনুল ইসলাম ‘আমান গ্রুপের’ আমান ফিড লিমিটেডের ভেটেরিনারি চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন। ট্রেনের ধাক্কায় নিহত অপর মোটরসাইকেল আরোহী আহসান হাবীব নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার নিতাই ইউনিয়নের কুরবানীপাড়া এলাকার শাজাহান আলীর ছেলে।

তিনি একটি ওষুধ উৎপাদন ও বিপণণকারী প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধি ছিলেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর ১২টার দিকে মোটরসাইকেলে কালীগঞ্জ পৌরসভার খঞ্জনা এলাকার অরক্ষিত রেলক্রসিং অতিক্রম করছিলেন আমিনুল ও আহসান হাবীব। একই সময়ে দ্রুতগতিতে এগিয়ে আসা ঢাকাগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেন‌ তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই আহসান হাবীব মারা যান এবং আমিনুল ইসলাম গুরুতর আহত হন। আমিনুলকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাঁকে ঢাকায় পাঠানোর নির্দেশ দেন। পরে ঢাকায় নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়েছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ইউনুস কবির বলেন, বেলা পৌনে একটার দিকে আমিনুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। পরে তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানোর পরামর্শ দেওয়া হয়েছে।

পরে সংবাদ পাওয়া গেছে, পথে তিনি মারা গেছেন। নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর বিকেল চারটার দিকে ঘটনাস্থল থেকে আহসান হাবীব নামের একজনের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে

এ জাতীয় আরো খবর

পাগলা মসজিদের ১০ দানবাক্সে ২৭ বস্তা টাকা

পাগলা মসজিদের ১০ দানবাক্সে ২৭ বস্তা টাকা

মোটরসাইকেলে পুরো পরিবার: ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মা ছেলের, শঙ্কটাপন্ন বাবা মেয়ে

মোটরসাইকেলে পুরো পরিবার: ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মা ছেলের, শঙ্কটাপন্ন বাবা মেয়ে

ফরিদপুরে বাসের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত ১১

ফরিদপুরে বাসের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত ১১

 পানিতে ডুবে মৃত্যু : দুই সন্তান হারিয়ে পাগল প্রায় মা-বাবা

পানিতে ডুবে মৃত্যু : দুই সন্তান হারিয়ে পাগল প্রায় মা-বাবা

ইন্ডিয়ান জার্নালিস্ট ইউনিয়নের  সভায় যোগ দিলেন সুলতান সুমন

ইন্ডিয়ান জার্নালিস্ট ইউনিয়নের সভায় যোগ দিলেন সুলতান সুমন

বেইলি রোডে আগুন: এখন পর্যন্ত নিহত ৪৬, পরিচয় মিলেছে যাদের

বেইলি রোডে আগুন: এখন পর্যন্ত নিহত ৪৬, পরিচয় মিলেছে যাদের