শুক্রবার, ১০ মে ২০২৪ইংরেজী, ২৬ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : মতুন করে সিসিক’র হোল্ডিং ট্যাক্স আরোপ করা অযৌক্তিক, গণবিরোধী: প্রতিবাদী মানববন্ধনে বক্তারা সিলেট সদর উপজেলায় চেয়ারম্যান হলেন সুজাত আলী রফিক জাল ভোটারের ছবি তুলতে গিয়ে হামলার শিকার সাংবাদিক উপজেলা নির্বাচন-২০২৪: সিলেটে বিচ্ছিন্ন ঘটনায় শেষ হলো ভোট উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

জগন্নাথপুরে সিলেট রোটারি পরিবারের নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ

সিলেটসান ডেস্ক::

২০২২-০৬-২৮ ১১:৫৩:১২ /

রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশের পক্ষ থেকে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ৪ গ্রামে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়েছে।

সিলেট রোটারি পরিবার আজ মঙ্গলবার উপজেলার কামরাখাই, জয়নগর ,কুশারাই, এবং হিলাল পুর, কামরা খাই জয়নগর দাখিল মাদ্রাসা আস্রয় কেন্দ্রে এসব বিতরণ করা হয়। খাদ্য দ্রব্যের মধ্যে ছিল চাল ডাল পেঁয়াজ তেল, লবন।

ইনকামিং এসিস্টেন্ট গভর্নর‌ কয়েছ আহমেদ সুমনে নেতৃত্বে একটি টিম সিলেট থেকে দুর্গম এলাকায় মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দেন ত্রাণগুলো। এসময় তিনি বলেন, রোটারি তাদের কার্যক্রম এভাবে শুরু করে এবং আর্ত মানবতার পাশে দাঁড়ানোর চেষ্টা করে বন্যা শুরুর পর থেকে আজ অবধি রোটারি তাদের কাজ করে যাচ্ছে।

প্রথমদিকে সিলেটের রোটারি পরিবারের উদ্যোগে গোয়াইনঘাট কোম্পানীগঞ্জ সুনামগঞ্জ ছাতক বালাগঞ্জ গোলাপগঞ্জ মানুষকে তৈরি করা খাবার বিতরণ করা হয়েছে। আজ থেকে মানুষকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

কুমিল্লা ইস্টার্ন প্লাজা ইয়াকুব মার্কেটের ব্যবসায়ীর সহযোগিতায় এবং রোটারিয়ান সুমন এর সার্বিক তত্ত্বাবধানে একই অঞ্চলে নগদ টাকা ও বিতরণ করা হয়েছে এবং প্রতিটি পরিবারকে ৫০০ টাকা করে দেওয়া হয়েছে। প্রায় ২০০ পরিবারের মধ্যে টাকা প্রদান করেন রোটারিয়ান সুমন।

পরে কুমিল্লার ব্যবসায়ীবৃন্দকে ধন্যবাদ জানান এবং তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। কুমিল্লা ইস্টার্ন প্লাজা ব্যবসায়ীদের পাশাপাশি খাদ্য সামগ্রী এবং নগদ টাকা বিতরণএ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দায়িত্ব রোটারেক্ট পিপি এমাদ আহমেদ মুন্না। 

উল্লেখ্য আজ সিলেট রোটারী পরিবারের পক্ষ থেকে পাঁচশত পরিবারকে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়েছে পাঁচটি টিমে ভাগ হয়ে বিভিন্ন উপজেলায় নিম্নাঞ্চলে বন্যার্ত মানুষের কাছে পৌঁছে দেয়া হয় এসব ত্রান সামগ্রী।

এ জাতীয় আরো খবর

সুনামগঞ্জে ট্রাক  সিএনজি সংঘর্ষে একজন  নিহত

সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে শালিস না মেনে যুক্তরাজ্য প্রবাসীকে হয়রানির অভিযোগ

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

দিরাইয়ে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড়ে শান্তিগঞ্জে সব ওলটপালট

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

জগন্নাথপুরে কবরস্থান দখলের চেষ্টা: ব্যবস্থা নেওয়ার দাবি

 সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা

সুনামগঞ্জের পাঁচটি আসনে বিজয়ী যারা