বুধবার, ৬ জুলাই ২০২২ইংরেজী, ২২ আষাঢ় ১৪২৯ বাংলা ENG

শিরোনাম : তাহিরপুরে প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ, সার বিতরণ বিজ্ঞান লেখক অনন্ত হত্যা: ভারতে গ্রেফতার মৃত্যুদন্ডপ্রাপ্ত ফয়সাল সুনামগঞ্জে বানের পানিতে স্বপ্নের সলিল সমাধি কোম্পানীগঞ্জে ছিনতাই করে পালানোর সময় যুবক আটক এই ভয়াবহ বন্যায় তারা জনগনের পাশে নেই আ'লীগ : লুনা সীমাহীন দুর্ভোগে বড়লেখার বানভাসিরা ভয় নেই প্রধানমন্ত্রী পাশে আছেন: সুনামগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রী কামাল ধোপাদিঘীরপার ওয়াকওয়ের বৈদ্যুতিক কাজে বাধা, সিসিক ও কারা কর্তৃপক্ষের চাপা ক্ষোভ না ফেরার দেশে গায়ে আগুন দেওয়া সেই ব্যবসায়ী, টাকা পাওনাই থাকল হেনোলাক্স কোম্পানির কাছে আবার ভারী বর্ষণ ও বন্যার পূর্বাভাস চলতি মাসেই

হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের ৫৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি

হবিগঞ্জ প্রতিনিধি ::

২০২২-০৬-১৬ ০২:৫৩:১৯ /

হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে অব্যাহতি দেওয়ার ২৪ দিনের মাথায় ৫৪ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেছে জেলা কমিটি।

মঙ্গলবার রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে আবদুর রহমান সভাপতি ও গৌতম কুমার রায়কে সাধারণ সম্পাদক করা হয়েছে। এর আগে গত ২১ মে পৌর আওয়ামী লীগের সভাপতি নীলাদ্রি শেখর পুরকায়স্থ, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামকে অব্যাহতি দেওয়া হয়।

তাঁরা দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে সবশেষ পৌরসভা ও উপজেলা পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। মোতাচ্ছিরুল ইসলাম ২০১৯ সালে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে দলের প্রার্থীর বিপরীতে চেয়ারম্যান প্রার্থী হন।

আর নীলাদ্রি শেখর পুরকায়স্থ ২০২০ সালে পৌরসভার উপনির্বাচনে দলীয় সিদ্ধান্ত না মেনে মেয়র পদে অংশ নেন। তারা দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচনে অংশ নেওয়ায় কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত ও নির্দেশে ঘটনার প্রায় ৩ বছর পর ২১ মে অব্যাহতি দেওয়া হয়। অব্যাহতি দেওয়ার ২৪ দিন পর গতকাল রাতে হবিগঞ্জ পৌর কমিটির ৭১ সদস্যের মধ্যে ৫৪ সদস্যের নাম ঘোষণা করে জেলা আওয়ামী লীগ।

নতুন কমিটির সহসভাপতি হয়েছেন শাহবাজ চৌধুরী, দেওয়ান মিয়া, এস এ শওকত, আবদুল কুদ্দুছ, জুনায়েদ আহমেদ, নূরুল কবির, আশুতোষ অধিকারী, ইকরাম হোসেন, আবদুল আজিজ, দেলোয়ার হোসেন,

শাহ মো. আলমগীর, মো. আলমগীর, আবদুর রউফ, রফিকুল ইসলাম, ফুল মিয়া, রন্টু পুরকায়স্থ ও দেওয়ান মোস্তাক গাজী। যুগ্ম সাধারণ সম্পাদক পদ পেয়েছেন শেখ মো. মামুন, শেখ আনিসুজ্জামান, অমীয় রায়, হুমায়ুন কবীর চৌধুরী, মোতাব্বির খান, মাখন পাল ও মো. মিজানুর রহমান।

সাংগঠনিক সম্পাদক করা হয়েছে পার্থ সারথি রায়, মোস্তফা কামাল, জিয়া উদ্দিন, আবদুল মালেক, জসিম উদ্দিন, বেলাল উদ্দিন ও মোজাম্মেল হককে।

বিজ্ঞপ্তিতে নতুন কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তরে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এ জাতীয় আরো খবর

হবিগঞ্জে নিখোঁজ ব্যক্তির মাথাবিহীন লাশ মিলল বেড়িবাঁধে

হবিগঞ্জে নিখোঁজ ব্যক্তির মাথাবিহীন লাশ মিলল বেড়িবাঁধে

 মোবাইল কেনা-বেচা নিয়ে হবিগঞ্জে সংঘর্ষে নিহত ১

মোবাইল কেনা-বেচা নিয়ে হবিগঞ্জে সংঘর্ষে নিহত ১

বানিয়াচংয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জেলের মৃত্যু

বানিয়াচংয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জেলের মৃত্যু

মাধবপুরে ভারতীয়  চুলসহ গ্রেপ্তার ২

মাধবপুরে ভারতীয় চুলসহ গ্রেপ্তার ২

হবিগঞ্জে ফসলি জমি তলিয়ে ঘরে পানি : দিশেহারা  বানভাসি মানুষ

হবিগঞ্জে ফসলি জমি তলিয়ে ঘরে পানি : দিশেহারা বানভাসি মানুষ

হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের ৫৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি

হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের ৫৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি