সোমবার, ৬ মে ২০২৪ইংরেজী, ২৩ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

গোয়াইনঘাটে পুলিশের অভিযানে ১০জুয়াড়ি আটক

স্টাফ রিপোর্টার, গোয়াইনঘাট

২০২২-০৬-০৪ ১০:২৬:৩৬ /

সিলেটের গোয়াইনঘাটে অভিযান চালিয়ে জুয়া খেলার দায়ে ১০ জনকে আটক করেছে গোয়াইনঘাট থানা থানা পুলিশ। গত শুক্রবার রাতে উপজেলার ১০ নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের পুকাশ গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

থানা পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মাসুম আলম’র নেতৃত্বে এসআই শামিম আহমদসহ একদল পুলিশ উপজেলার পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের পুকাশ গ্রামে অভিযান চালিয়ে স্থানীয় ১০জন জুয়াড়ীকে আটক করেছে।

 

এ সময় আটকৃতদের কাছ থেকে নগদ ৯ হাজার ২৯০টাকা এবং এক বান্ডেল জুয়া খেলার সরঞ্জাম (তাস) উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, আব্দুল মহল এলাকার মো. এবাদুর রহমান (৩৬), নয়নগর এলাকার শাহিনুল ইসলাম (৩০), আব্দুল মহলের মোস্তুফা মিয়া (২৭), আজমল মিয়া (২৭),

নয়ানগরের শেরগুল (৩০), রহিম উদ্দিন (৩৩), ময়না মিয়া (৩৯), লক্ষীনগরের ফখর উদ্দিন (২০), ও পুকাশ এলাকার মোহাম্মদ আলী (৩৫) এবং তাজ উদ্দিন (৩৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে. এম. নজরুল ইসলাম বলেন, অপরাধ দমনে পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম নির্দেশিত ছকে আমাদের কাজ চলছে। এর ধারাবাহিকতায় ১০জুয়াড়ীকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে গতকাল শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২