গোয়াইনঘাটে পুলিশের অভিযানে ১০জুয়াড়ি আটক

স্টাফ রিপোর্টার, গোয়াইনঘাট || ২০২২-০৬-০৪ ১০:২৬:৩৬

image

সিলেটের গোয়াইনঘাটে অভিযান চালিয়ে জুয়া খেলার দায়ে ১০ জনকে আটক করেছে গোয়াইনঘাট থানা থানা পুলিশ। গত শুক্রবার রাতে উপজেলার ১০ নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের পুকাশ গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

থানা পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মাসুম আলম’র নেতৃত্বে এসআই শামিম আহমদসহ একদল পুলিশ উপজেলার পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের পুকাশ গ্রামে অভিযান চালিয়ে স্থানীয় ১০জন জুয়াড়ীকে আটক করেছে।

 

এ সময় আটকৃতদের কাছ থেকে নগদ ৯ হাজার ২৯০টাকা এবং এক বান্ডেল জুয়া খেলার সরঞ্জাম (তাস) উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, আব্দুল মহল এলাকার মো. এবাদুর রহমান (৩৬), নয়নগর এলাকার শাহিনুল ইসলাম (৩০), আব্দুল মহলের মোস্তুফা মিয়া (২৭), আজমল মিয়া (২৭),

নয়ানগরের শেরগুল (৩০), রহিম উদ্দিন (৩৩), ময়না মিয়া (৩৯), লক্ষীনগরের ফখর উদ্দিন (২০), ও পুকাশ এলাকার মোহাম্মদ আলী (৩৫) এবং তাজ উদ্দিন (৩৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে. এম. নজরুল ইসলাম বলেন, অপরাধ দমনে পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম নির্দেশিত ছকে আমাদের কাজ চলছে। এর ধারাবাহিকতায় ১০জুয়াড়ীকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে গতকাল শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net