শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ১৯ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

হযরত শাহপরাণ (রহ.) ৩য় ইসলামী প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

সিলেটসান ডেস্ক::

২০২২-০৪-২৪ ০৭:৪৫:১৩ /

ইয়াকুবিয়া হিফজুল কোরআন বোর্ড বাংলাদেশের জেনারেল সেক্রেটারি হাফিয মাওলানা ফখরুদ্দিন চৌধুরী ফুলতলী বলেন, দারুল কিরাত একটি মকবুল খেদমত। মুর্শিদুনাল মুকাররাম হযরত ছাহেব কিবলাহ ফুলতলী (র.) সারাজীবন তাঁর সকল কাজের চেয়ে দারুল কিরাতকে প্রাধান্য দিয়েছেন।

 

তিনি এ মাসে বাড়ির বাহিরে কোথাও যেতেন না। এমনকি বাকি এগারো মাস বাইরে যখন যেতেন তখন তিনি বলতেন রামাদান মাসে তিনি দারুল কিরাতের খেদমতে ব্যস্ত থাকবেন। জীবনের শেষ সময় পর্যন্ত তিনি দারুল কিরাতের খেদমতকে রুটিন মাফিক যথাযথভাবে আদায় করে গেছেন।

 

এজন্য আমাদের উচিত হযরত ফুলতলী ছাহেব কিবলাহ (র.) এর এই খেদমতকে যথাযথভাবে আঞ্জাম দেওয়া। বিশুদ্ধ নিয়তে এই খেদমত যথাযথভাবে আঞ্জাম দেওয়ার মাধ্যমে দুনিয়া ও আখেরাতের অশেষ কল্যাণ লাভ করা সম্ভবপর হবে।


শনিবার শাহপরাণ দাসপাড়াস্থ মুসলিম হ্যান্ডস স্কুল অব এক্সেলেন্স এর হল রুমে  বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট পূর্ব জেলাধীন হযরত শাহপরাণ (রহ.) থানা শাখা আয়োজিত "৩য় ইসলামী প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ২০২২" অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

 

শাখা সভাপতি মো. আমিনুল এহসান জাবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম পারভেজ ও সহ-সাধারণ সম্পাদক মাহবুব আহমদ-এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের সিলেট পূর্ব জেলার সভাপতি মো. ইসলাম উদ্দিন চৌধুরী।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সিলেট পূর্ব জেলার সাধারণ সম্পাদক রুহুল হুদা চৌধুরী রাহেল, সহ-সাধারণ সম্পাদক মুহা. জিল্লুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আহমদ আল মনজুর।


অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন আনজুমানে আল ইসলাহ আরব আমিরাত শাখার সাধারণ সম্পাদক নিজামুল ইসলাম, লতিফিয়া ক্বারী সোসাইটি সিলেট মহানগর'র সাধারণ সম্পাদক সৈয়দ মাওলানা কুতবুল আলম, সাংগঠনিক সম্পাদক কাজী মাওলানা জয়নুল ইসলাম মুনিম,

 

সিলেট মহানগর আল ইসলাহ'র প্রচার সম্পাদক হাফিয ছাদ উদ্দিন, শাহপরাণ রহ. থানা আল ইসলাহ'র সহ-সভাপতি হাফিয মো. সাদিকুর রহমান, সাধারণ সম্পাদক মুয়াক্কির আহমদ সিদ্দিকী, রিয়াদুস সুন্নাহ ফাউন্ডেশন-এর পরিচালক মাওলানা ওলিউর রহমান শফিকী।


শাখা সাংগঠনিক সম্পাদক তাহমিদুর রহমান আবিরের কোরআন তিলাওয়াত ও সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ সারওয়ার আহমদের স্বাগত বক্তব্যে সূচিত অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাখা সহ-সভাপতি মো. জুবেল আহমদ,

 

সহ-সাধারণ সম্পাদক সাহেল আহমদ তামিম, মহসিন আলম, প্রচার সম্পাদক আলবাব হোসেন রজব, সহ-প্রচার সম্পাদক আজিজুর রহমান, অফিস সম্পাদক জাহিদুল ইসলাম, সহ-প্রশিক্ষণ সম্পাদক আব্দুর রাজ্জাক প্রমুখ।

 

এ জাতীয় আরো খবর

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

 বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল  করেছ সিলেট জেলা বিএনপি

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল করেছ সিলেট জেলা বিএনপি