রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

৭৫ পরিবারের মধ্যে আব্দুল ওয়াহিদ চৌধুরী ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী প্রদান

সিলেট সান ডেস্ক::

২০২২-০৪-০২ ০৮:২২:০৫ /

পবিত্র মাহে রমজান উপলক্ষে আব্দুল ওয়াহিদ চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে সিলেটের ৭৫টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী উপহার হিসাবে প্রদান করা হয়েছে। শনিবার (০২ এপ্রিল) ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মনজুরুল ইসলাম চৌধুরী এ সকল খাদ্য সামগ্রী প্রদান করেন।

ফাউন্ডেশনের পক্ষ থেকে ৭৫ টি পরিবারকে ১০ কেজি চাল, ২কেজি আলু, পিয়াজ, ডাল, ১কেজি চিনি, চানা খেজুরসহ অন্যান্য খাদ্য সামগ্রী, ৫০ টি পরিবারকে কিছু নগদ অর্থ ও ৪ টি পরিবারকে ১ বস্তা চালসহ খাদ্য সামগ্রী উপহার হিসাবে প্রদান করা হয়।

সিলেট নগরীর রাজারগলিস্থ ১৯/১ এ ফাউন্ডেশনের কার্যালয়ে ফাউন্ডেশনের পক্ষ থেকে এই সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান মনজুরুল ইসলাম চৌধুরী,সদস্য নাবিদ আনজুম চৌধুরী, ইশরাক আনজুম চৌধুরী রাফাত, তাহমিদ, মোবাররাত আনজুম চৌধুরী, প্রথম আলোর ফটো সাংবাদিক আনিস মাহমুদ, সুলতান সুমনসহ অন্যান্যরা। এসকল খাদ্য সামগ্রী অতি গোপনীয়ভাবে প্রতিটি পরিবারের কাছে পৌঁছে দেন আব্দুল ওয়াহিদ চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও অন্যান্য সদস্যরা।

এ ব্যাপারে আব্দুল ওয়াহিদ চৌধুরী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মনজুরুল ইসলাম চৌধুরী জানান, আমরা আমাদের সাধ্যমতো চেষ্টা করেছি ৭৫টি পরিবারকে সহযোগিতা করতে। আর আমাদের এ কাজ অব্যাহত থাকবে।

উল্লেখ্য, সিলেটের প্রয়াত শিক্ষক আব্দুল ওয়াহিদ চৌধুরীর নামে ২০০৯ সালে প্রতিষ্ঠিত হয় আব্দুল ওয়াহিদ চৌধুরী ফাউন্ডেশন। প্রতিষ্ঠার পর থেকেই ফাউন্ডেশনের পক্ষ থেকে মসজিদ-মাদ্রাসা, স্কুল-কলেজে সহায়তা, অস্বচ্ছল শিক্ষার্থীদের সহায়তা, আর্থিকভাবে অস্বচ্ছল বিভিন্ন পরিবারের মেয়েদের বিয়েতে আর্থিক সহায়তাসহ বিভিন্ন দুর্যোগ ও আপদকালীন সময়ে অসহায় অস্বচ্ছল লোকজন ও নিম্নবিত্ত এবং মধ্যবিত্ত পরিবারকে সার্বিকভাবে সহায়তা ও সহযোগিতা করে আসছে এ ফাউন্ডেশন।-বিজ্ঞপ্তি

 

এ জাতীয় আরো খবর

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা