৭৫ পরিবারের মধ্যে আব্দুল ওয়াহিদ চৌধুরী ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী প্রদান

সিলেট সান ডেস্ক:: || ২০২২-০৪-০২ ০৮:২২:০৫

image

পবিত্র মাহে রমজান উপলক্ষে আব্দুল ওয়াহিদ চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে সিলেটের ৭৫টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী উপহার হিসাবে প্রদান করা হয়েছে। শনিবার (০২ এপ্রিল) ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মনজুরুল ইসলাম চৌধুরী এ সকল খাদ্য সামগ্রী প্রদান করেন।

ফাউন্ডেশনের পক্ষ থেকে ৭৫ টি পরিবারকে ১০ কেজি চাল, ২কেজি আলু, পিয়াজ, ডাল, ১কেজি চিনি, চানা খেজুরসহ অন্যান্য খাদ্য সামগ্রী, ৫০ টি পরিবারকে কিছু নগদ অর্থ ও ৪ টি পরিবারকে ১ বস্তা চালসহ খাদ্য সামগ্রী উপহার হিসাবে প্রদান করা হয়।

সিলেট নগরীর রাজারগলিস্থ ১৯/১ এ ফাউন্ডেশনের কার্যালয়ে ফাউন্ডেশনের পক্ষ থেকে এই সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান মনজুরুল ইসলাম চৌধুরী,সদস্য নাবিদ আনজুম চৌধুরী, ইশরাক আনজুম চৌধুরী রাফাত, তাহমিদ, মোবাররাত আনজুম চৌধুরী, প্রথম আলোর ফটো সাংবাদিক আনিস মাহমুদ, সুলতান সুমনসহ অন্যান্যরা। এসকল খাদ্য সামগ্রী অতি গোপনীয়ভাবে প্রতিটি পরিবারের কাছে পৌঁছে দেন আব্দুল ওয়াহিদ চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও অন্যান্য সদস্যরা।

এ ব্যাপারে আব্দুল ওয়াহিদ চৌধুরী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মনজুরুল ইসলাম চৌধুরী জানান, আমরা আমাদের সাধ্যমতো চেষ্টা করেছি ৭৫টি পরিবারকে সহযোগিতা করতে। আর আমাদের এ কাজ অব্যাহত থাকবে।

উল্লেখ্য, সিলেটের প্রয়াত শিক্ষক আব্দুল ওয়াহিদ চৌধুরীর নামে ২০০৯ সালে প্রতিষ্ঠিত হয় আব্দুল ওয়াহিদ চৌধুরী ফাউন্ডেশন। প্রতিষ্ঠার পর থেকেই ফাউন্ডেশনের পক্ষ থেকে মসজিদ-মাদ্রাসা, স্কুল-কলেজে সহায়তা, অস্বচ্ছল শিক্ষার্থীদের সহায়তা, আর্থিকভাবে অস্বচ্ছল বিভিন্ন পরিবারের মেয়েদের বিয়েতে আর্থিক সহায়তাসহ বিভিন্ন দুর্যোগ ও আপদকালীন সময়ে অসহায় অস্বচ্ছল লোকজন ও নিম্নবিত্ত এবং মধ্যবিত্ত পরিবারকে সার্বিকভাবে সহায়তা ও সহযোগিতা করে আসছে এ ফাউন্ডেশন।-বিজ্ঞপ্তি

 

Editor Incharge: Faisal Ahmed Bablu

Office : 9-C, 8th Floor, Bluewater Shopping City, Zindabazar, Sylhet-3100

Phone: 01711487556, 01611487556

E-Mail: sylhetsuninfo@gmail.com, newssylhetsun@gmail.com

Publisher: Md. Najmul Hassan Hamid

UK office : 736-740 Romford Road Manor park London  E12 6BT

Email : uksylhetsun@gmail.com

Website : www.sylhetsun.net